adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শিবিরের রাজনীতিতে ইমরান এইচ সরকার

Bgiv‡bi wei“‡× wkwei m¤ú…³Zvi Awf‡hvMডেস্ক রিপোর্ট : গণজাগরণ মঞ্চের একাংশের মুখপাত্র ডা. ইমরান এইচ সরকারের বিরুদ্ধে শিবিরের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত থাকার অভিযোগ করেছে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সভাপতি মেহেদী হাসান। তবে তার বক্তব্যের সাপেক্ষে তিনি কোনো প্রমাণ দেখাতে পারেননি।
রোববার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে তিনি এ অভিযোগ করেন। মানবাধিকার কর্মী ও নারী নেত্রী খুশি কবির ও ইমরান এইচ সরকার গণজাগরণ মঞ্চের অপর অংশকে জামায়াত-শিবির ও রাজাকার বলার প্রতিবাদে এই সংবাদ সম্মেলন করা হয়।
মেহেদী হাসান আরো বলেন, ‘ইমরান এইচ সরকার একজন ছদ্মবেশী। সে ছদ্মবেশ ধারণ করে ছাত্রলীগের রাজনীতির সঙ্গে যুক্ত হয় এবং পরবর্তীতে গণজাগরণ মঞ্চের মুখপাত্র হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করে।
লিখিত বক্তব্যে তিনি বলেন, ইমরান গণজাগরণ মঞ্চে অনুপ্রবেশকারী। ইমরানের পূর্বপুরুষদের মহান মুক্তিযুদ্ধে কী ভূমিকা ছিল তা বিশ্লেষণ করলেই আসল তথ্য বেরিয়ে আসবে।
সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের আহ্বায়ক (ঢাবি) ও মহসীন ছাত্রলীগ নেতা (বহিষ্কৃত) মাহমুদুল ইসলাম প্রিন্স, সদস্য সচিব আল-মামুনসহ কেন্দ্রীয় ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নেতাকর্মীরা।
এসময় সংবাদ সম্মেলন থেকে কয়েক দফা দাবি তোলা হয়। এর মধ্যে আছে খুশি কবিরকে শাহবাগ থেকে বিতাড়িত করতে হবে। আগামী সাত দিনের মধ্যে খুশি কবীর ও ইমরান হোসেন সরকারকে তাদের বক্তব্য প্রত্যাহার করে জাতির কাছে ক্ষমা চাইতে হবে। এছাড়া সংবাদ সম্মেলন থেকে আগামী ১৩ মে শাহবাগে সমাবেশ করার ঘোষণা দেয়া হয়

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া