adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইমরুলের ডাবল সেঞ্চুরিতে বিশাল লিড পেলো দক্ষিণাঞ্চল

ইমরুলের ডাবলে দক্ষিণাঞ্চলের বিশাল লিডক্রীড়া প্রতিবেদক : বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চলতি আসরের ফাইনালেও বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে দারুণ ফর্ম ধরে রেখেছেন ইমরুল কায়েস। এই ওপেনারের ডাবল সেঞ্চুরিতে দ্বিতীয় ইনিংসে প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল ৪৪৬ রানে এগিয়ে থেকে তৃতীয় দিন শেষ করেছে।
দ্বিতীয় দিন আল-আমিন হোসেনের বোলিং তোপে পড়ে ২৩৫ রানে গুটিয়ে যায় উত্তরাঞ্চলের প্রথম ইনিংস। দিনের সমাপ্তিও ঘোষণা করা হয় তখনই।
দক্ষিণাঞ্চল দ্বিতীয় ইনিংসের শুরু করে রোববার। আগের ইনিংসের স্পিনার তাইজুল ইসলামের কাছে ৫৭ রানে উইকেট হারায় তারা। এনামুল হক ২১ রানে বোল্ড হন। এরপর ইমরুল ৮০ রানের ছোটখাটো জুটি গড়েন সৌম্য সরকারকে নিয়ে। ৪১ রানে সৌম্য রান আউট হন। বাকি দুই সেশন ইমরুল ও মিথুন আলী কাটিয়ে দিয়েছেন। যদিও শেষ বিকেলে আউট হতে হয়েছে ইমরুলকে। এর আগে গড়েছেন ডাবল সেঞ্চুরির কীর্তি। 
মিথুনের সঙ্গে জাতীয় দলের তারকা গড়েছেন ২৫৪ রানের অসাধারণ এক জুটি। ১৪২ বলে শতক হাঁকানো ইমরুল দুশ’র ঘর ছুঁয়েছেন আরও ১২২ বল খেলে। বাউন্ডারি মেরেছেন ১৯টি, আর ওভার বাউন্ডারি ছয়টি।
দলকে বিশাল সংগ্রহ এনে দিতে ২৬৬ বলে ২০ চার ও নয় ছয়ে ২০৪ রান করেন তিনি। দিনের ১৬ বল বাকি থাকতে ফরহাদ রেজার বলে শুভাশিষ রায়ের হাতে ক্যাচ তুলে দেন এই ওপেনার। তবে অপর প্রান্তে মিথুন ১১১ রানে অপরাজিত ছিলেন। ১০ রানে টিকে ছিলেন শুভাগত হোম।
তৃতীয় দিন শেষে – প্রাইম ব্যাংক দক্ষিণাঞ্চল: ১ম ইনিংস- ২৭১/১০, ২য় ইনিংস- ৪১০/৩
বিসিবি উত্তরাঞ্চল: প্রথম ইনিংস- ২৩৫/১০

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া