adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

‘সরকার পতনের চেষ্টা করে লাভ নেই’

ÔmiKvi cZ‡bi ‡Póv K‡i jvf ‡bBÕনিজস্ব প্রতিবেদক : বিএনপি নারায়ণগঞ্জে সাত খুনের বিচারের পরিবর্তে বিশৃঙ্খলা সৃষ্টি করে ইস্যু তৈরির চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম।
শনিবার সকালে জাতীয় প্রেসকাবে বাংলাদেশ ইসলামিক ইউনাইটেড পার্টির আলোচনা সভায় তিনি একথা বলেন। তিনি বলেন, অস্বাভাবিক পš’ায় সরকার পতনের চেষ্টা করলেও কোনো লাভ হবে না।
এদিকে, শনিবার দুপুরে অপর এক আলোচনায় বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে খাদ্যমন্ত্রী এড. কামরুল ইসলাম বলেছেন, ‘সিটি করপোরেশন আইন-শৃঙ্খলার কথা চিন্তা করে তাদের সমাবেশের অনুমতি দেয়নি। তার পরও তিনি গো ধরেছেন সেখানে তিনি যাবেনই। এ মর্মান্তিক ঘটনা নিয়ে তিনি রাজনীতি করবেনই। এ মানষিকতা কোন সত রাজনীতিবিদের হতে পারে না। এ মর্মান্তিক ঘটনা নিয়ে মাঠ উপ্তত্ত করবেন না দয়া করে। আপনারা অস্বাভাবিক পন্থায় সরকার পতন ঘটানোর কৌশল নিয়েছেন কিন্তু কোন লাভ হবে না। নারায়ণগঞ্জের সাত খুনের ঘটনায় অযথা মাঠ গরম করবেন না। সরকার এ হত্যাকাণ্ডের ব্যাপারে জিরো টলারেন্সের কথা ব্যাক্ত করেছে।
কামরুল ইসলাম আরও বলেন, ইসলাম ধর্ম মানেই শান্তি। প্রকৃত মুসলিমরা কখনো জঙ্গীবাদ, সাম্প্রদায়িকতা, হত্যা, অশান্তির রাজনীতি করে না। নারায়ণগঞ্জের ঘটনার প্রকৃত সত্য উৎঘাটন করে অপরাধীদেরকে বিচারের আওয়াত আনা হবে আবারো জানান তিনি।
সূত্র : সময় টিভি

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া