adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

রাহুলের বিয়েতে মোদির বাধা!

আন্তর্জাতিক ডেস্ক : রাহুল গান্ধীর সঙ্গে আমার বাগদান হয়েছে। কিন্তু বিজেপি প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি ও মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান আমাদের বিয়ে হতে দিচ্ছে না। রাহুল গান্ধীকে আমি যেন বিয়ে না করি সে জন্য মোদি ও শিবরাজ সিং প্রতিনিয়ত মারপিট করছে এবং হুমকি দিচ্ছে। ভারতের মধ্য প্রদেশের আইজির কাছে এ রকম একটি অভিযোগ দিয়েছেন ইন্দোর শহরের পরদেশীপুরা বাসিন্দা ৪০ বছরের চন্দ্রকান্তা।
শুক্রবার ওই মহিলা তার বাবা ভীরুলাল ধাওনকে সঙ্গে নিয়ে আইজি অফিসে গিয়ে বিজেপির প্রধানমন্ত্রী পদপ্রার্থী নরেন্দ্র মোদি ও মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী  শিবরাজ সিং চৌহান, কৈলাশ বিজয়বর্গীয় ও রাজেন্দ্র রাঠোরসহ বেশ কয়েকজন বিজেপি নেতার বিরুদ্ধে হুমকি ও মারপিটের অভিযোগ করেছেন।
চন্দ্রকান্তার অভিযোগ, ১৫ বছর আগে রাহুল গান্ধীর সঙ্গে তার বাগদান সম্পন্ন হয়েছে। কিন্তু মোদি, চৌহানসহ বিজেপির নেতারা হতে দিচ্ছে না। তারা এলাকার গুন্ডা দিয়ে তাকে মারপিট করে হুমকি দিচ্ছে। এ অভিযোগের পর আইজির নির্দেশে পুলিশের একটি টিম তদন্তের জন্য শনিবার চন্দ্রকান্তার বাড়িতে গেছে।
চন্দ্রকান্তা ওই এলাকার ওয়ার্ড কাউন্সিলর রাজু কুওয়ালের আত্মীয়। তিনি বলেছেন, আমি চন্দ্রকান্তাকে অনেক বুঝিয়েছি। তাকে বলেছি, মোদি-চৌহান তোমার শত্রু নয়। কিন্তু সে আমার কথা শোনে নি। সূত্র: দৈনিক জাগরণ (হিন্দি)।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া