adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রেমিকার গর্ভে ইমরান খানের সন্তান

আন্তর্জাতিক ডেস্ক  : পাকিস্তানের সাবেক ক্রিকেটার ও তেহরিক-ই-ইনসাফ দলের নেতা ইমরান খান আবারও বাবা হচ্ছেন। এ খবরে ৬১ বছর বয়সি এই ক্রিকেটারকে নিয়ে জোর আলোচনা শুরু হয়েছে পাকিস্তানে। ইমরানের একটি টুইটকে কেন্দ্র করে শুরু হয় এ জল্পনা-কল্পনা। শুক্রবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টুডেতে খবরটি প্রকাশিত হয়েছে।
বেশ কিছুদিন পাকিস্তানের রাজনীতিতে আলোচিত হচ্ছে ইমরান খানের ‘গোপন প্রণয়’ ইস্যু। সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়, পাকিস্তানের শীর্ষ ধনী ও প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের অন্যতম ঘনিষ্ঠ মিয়া মানশার ২১ বছর বয়সি এক কন্যার সঙ্গে গোপন প্রণয়ে জড়িয়েছেন একসময়ের তারকা ক্রিকেটার ইমরান খান।
পাকিস্তান পোস্টের ওই প্রতিবেদনের দাবি, গণমাধ্যমে আলোচনা এড়াতে ওই মেয়েকে নাকি ইতোমধ্যেই লন্ডনে পাঠিয়েছে মিয়া মানশার পরিবার। ওই মেয়ে এখন সন্তানসম্ভবা। দেশটির অনেক সাংবাদিক বিষয়টি নিশ্চিত করেছেন। অবশ্য ইমরান খানের ঘনিষ্ঠসূত্র বিষয়টিকে     গুজব বলে উড়িয়ে দিয়েছে। ইমরান খান ১৯৯৫ থেকে ২০০৪ সাল পর্যন্ত জেমিমা নামক এক ব্রিটিশ ধনকুবেরের মেয়ের সঙ্গে বৈবাহিক জীবনযাপন করেন। ২০০৪ সালে তাদের সংসার ভেঙে যায়। পাকিস্তানে মানিয়ে নিতে না পেরে ফের লন্ডনে ফিরে যান জেমিমা। জেমিমার আগে সিটা হোয়াইট নামক আরেক মার্কিন নারীর সঙ্গেও ইমরানের নাম জড়িয়েছিল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া