adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রধানমন্ত্রী অভিনেতা খলিলের আজীবন চিকিতসার ভার নিলেন

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অভিনেতা খলিলনিজস্ব প্রতিবেদক : প্রবীণ অভিনেতা এক সময়ের পর্দা কাঁপানো খলনায়ক খলিলের চিকিতসার সকল ভার নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিতরণী অনুষ্ঠানে এই ঘোষণা দিয়েছেন তিনি। 
এই অনুষ্ঠানে চলচ্চিত্রে বিশেষ অবদানের স্বীকৃতিস্বরূপ আজীবন সম্মাননায় ভূষিত করা হয় অভিনেতা খলিলকে। প্রধানমন্ত্রী বলেন, খলিল তার সারা জীবন আমাদের অনেক কিছু দিয়েছেন এবার সময় এসেছে আমাদের কিছু দেওয়ার। তার আজীবন চিকিতসার ভার আমি নিলাম, বলেন প্রধানমন্ত্রী। 
প্রায় বছর দুই যাবত শ্বাসকষ্ট ও ফুসফুসজনিত সমস্যায় ভুগছেন অভিনেতা খলিল। প্রধানমন্ত্রী তার বক্তৃতায় আরও বলেন, অনেক শিল্পী-কলাকুশলীই তাদের জীবনের শেষভাগে এসে রোগ শোকে ভোগেন। যারা আমাদের জীবনের হাসি-কান্নার নানা দিক তুলে ধরে জীবনকে বিলিয়ে দেন তাদের জীবনের হাসি-কান্নার দিকগুলোও আমাদের দেখতে হবে। এ ল্েয অসুস্থ শিল্পী-কলাকুশলীদের চিকিতসার জন্য গঠিত ট্রাস্টের কথা উল্লেখ করেন প্রধানমন্ত্রী। 
এদিকে, সর্বশেষ অ্যাপোলো হাসপাতালে ভর্তি করা হয় বর্ষীয়ান অভিনতা খলিলকে। তার বড় ছেলে মুসা জানান, ডা. ডাকওয়ালের তত্ত্বাবধানে তার চিকিতসা অ্যাপোলো হাসাপাতালে করা হয়। আগের চেয়ে একটু ভালো আছেন। তবে উন্নত চিকিতসার জন্য দেশের বাইরে নিয়ে যাওয়া প্রয়োজন। সরকার আমার বাবার চিকিতসার সুযোগ করে দিলে আমরা অবশ্যই উপকৃত হবো, বলেন মুসা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া