adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

চাকরিচ্যুত র‌্যাব কর্মকর্তা আরিফের নামে-বেনামে বিপুল সম্পত্তি

PvKwiPy¨Z i¨ve Kg©KZ©v Avwi‡di bv‡g-†ebv‡g wecyj m¤úwËডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জে চাঞ্চল্যকর সাত অপহরণ ও খুনের ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে চাকরিচ্যুত র‌্যাবের তিন কর্মকর্তার মধ্যে একজন মেজর আরিফ হোসেন। তার গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে। সেখানে তার নামে ও বেনামে রয়েছে বিপুল সম্পত্তি। এছাড়া ঢাকার মোহাম্মদপুর এলাকায় মেজর আরিফের একাধিক ফ্যাট বাড়ি রয়েছে বলে বিভিন্ন সূত্রে জানা গেছে।
অনুসন্ধানে জানা গেছে, গফরগাঁও পৌর শহরের ৯নং ওয়ার্ডের শিলাসী গ্রামে মেজর আরিফ হোসেনের বাড়ি। সেখানে রেললাইনের পূর্ব পাশে রয়েছে তার বিলাসবহুল একটি বাড়ি। বাড়িটি দ্বিতীয় তলার নির্মাণকাজ চলছে।
নাম প্রকাশে অনিচ্ছুক এক নির্মাণ শ্রমিক জানান, সাবেক এই সেনা কর্মকর্তা আরিফ হোসেনের আগের বাড়ি ছিল গাজীপুরে। গফরগাঁও উপজেলার পৌর শহরের ৯নং ওয়ার্ডের শিলাসী গ্রামে তার নানা বাড়ি। তার বাবা মরহুম আনোয়ার হোসেন চাকরি করতেন উপজেলার কৃষি অফিসে ব্লক সুপারভাইজার পদে। সেনাবাহিনীতে অফিসার পদে চাকরিতে যোগদানের সুবাদে ১/১১-তে মেজর আরিফ হোসেন যৌথবাহিনীর ইনচার্জ হিসেবে গাজীপুর জেলার দায়িত্বে ছিলেন। এ সময় বিশাল অর্থবিত্তের মালিক বনে যান মেজর আরিফ।
বর্তমানে মেজর আরিফ হোসেনের গ্রামের বাড়ি ময়মনসিংহের গফরগাঁওয়ে নামে-বেনামে রয়েছে বিপুল সম্পত্তি। এছাড়া পৌর শহরের শিলাসী গ্রামে আছে বিশাল সম্পত্তি। এছাড়া সেখানে বিলাশবহুল বাড়িও রয়েছে তার। সম্প্রতি পৌর শহরের প্রাণ কেন্দ্র কলেজ রোর্ডের খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের বিপরীতে (ণিকা) ভূমি দস্যু বাটা সোহরাব হোসেনের কাছ থেকে ১ কোটি ৩৬ লাখ টাকা দিয়ে ১৩ শতাংশ জমি ক্রয় করে আলোচনায় আসেন মেজর আরিফ।
চরশিলাসী মৌজায় মেজর আরিফ মা ও ছোট ভাইয়ের নামে কিনেছেন কয়েক কোটি টাকার সম্পত্তি। এছাড়া ঢাকার মোহাম্মদপুর এলাকায় মেজর আরিফের একাধিক ফাট বাড়িও রয়েছে বলে তার ঘনিষ্ঠ সূত্রে জানা গেছে।
এ ব্যাপারে গফরগাঁও পৌরসভার মেয়র এডভোকেট কায়সার আহম্মেদ জানান, অভিযুক্ত মেজর আরিফ হোসেনে দরিদ্র পরিবারের সন্তান ছিলেন। কিš‘ বর্তমানে তিনি গফরগাঁও পৌরশহরে বহু সম্পতির মালিক হয়েছেন। শীর্ষ নিউজ

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া