adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বুধবার ঢাকায় আসছেন অঙ্কুশ ও শুভশ্রী

অঙ্কুশ ও শুভশ্রীবিনোদন ডেস্ক : ১৪ মে প্রিমিয়ার শো’তে অংশ নিতে ঢাকায় আসছেন ওপার বাংলার জনপ্রিয় নায়ক নায়িকা অঙ্কুশ ও শুভশ্রী। অনন্য মামুন ও অশোক পতি পরিচালিত দুই বাংলার যৌথ প্রযোজনার ছবি ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির প্রিমিয়ার শো’তে অংশ নিতে তারা দু’জন বুধবার সকালের ফ্লাইটে ঢাকায় আসছেন। 
ঐদিন সন্ধ্যায় তারা দুজন ‘যমুনা টিভি’র একটি লাইভ শোতে অংশগ্রহণ করবেন। পরদিন ১৫ মে সকাল ১১.৩০ টায় যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমা হলে ছবিটির প্রিমিয়ার শো অনুষ্ঠিত হবে। প্রিমিয়ার শো’তে উপস্থিত থাকবেন অঙ্কুশ ও শুভশ্রী। 
মুঠোফোনে ওপার বাংলা থেকে শুভশ্রী বলেন, আমি শুধু চেয়েছি তোমায় ছবিটি নিয়ে আমরা প্রত্যেকেই অনেক বেশি আশাবাদী। তাই ছবিটির প্রচারণার ক্ষেত্রে আমরা সবাই কষ্ট করছি। তারই ধারাবাহিকতায় প্রিমিয়ার শো’তে অংশ নিতে ঢাকা আসবো। দর্শকের কাছে অনুরোধ থাকবে ছবিটি সবাই যেন হলে গিয়ে দেখেন, আশাকরি ভালোলাগবে।’ অঙ্কুশ বলেন, শুভশ্রীর সঙ্গে এটাই আমার প্রথম ছবি। অনেক ভালো একটি ছবি হয়েছে, আর তার সত্যতা মিলবে হলে গিয়ে যখন দর্শক ছবিটি দেখবেন। বিশেষত গানতো ভীষণ ভালোলাগবে দর্শকের।
প্রিমিয়ার শো’তে অংশ নিয়েই আবার সেদিনই কলকাতা ফিরে গিয়ে কলকাতায় প্রিমিয়অর শো’তে অংশ নিবেন এই দুই তারকা। কলকাতার এসকে মুভিজের আশোক ধানুকা ও বাংলাদেশের অ্যাকশান কাট এন্টারটেইনম্যান্ট-এর কর্ণধার অনন্য মামুন ছবিটি প্রযোজনা করছেন। বাংলাদেশের ৮০টির বেশি সিনেমা হলে এবং ওপার বাংলার ১৯০টি সিনেমা হলে ১৬ মে ছবিটি মুক্তি পাবে। এদিকে আপাতত ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির প্রচারণার কাজ নিয়ে অঙ্কুশ ভীষণ ব্যস্ত থাকলেও অঞ্জন দত্ত পরিচালিত ‘শেষ বলে কিছু নেই’ ছবির প্রচারণার কাজ নিয়েও ব্যস্ত রয়েছেন শুভশ্রী। এই ছবিতে তার সহশিল্পী হিসেবে আছেন সৌমিত্র চট্টোপাধ্যায়, অঞ্জন দত্ত ও যীশু সেনগুপ্ত। জুন মাসে মুক্তি পাবে ছবিটি। উল্লেখ্য অঙ্কুশ ও শুভশ্রী ‘আমি শুধু চেয়েছি তোমায়’ ছবির শুটিং-এ অংশ নিতে এপ্রিল মাসের প্রথম সপ্তাহে ঢাকায় এসেছিলেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া