adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১০

ছবি: প্রতীকী

 

 

 

 

 

 

ডেস্ক রিপোর্ট : রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুরে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে মহিলা ও শিশুসহ ১০ যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন অন্তত ৪০ জন।
দৌলতদিয়া-খুলনা মহাসড়কের বসন্তপুরে শুক্রবার ভোররাত পৌনে ৪টার দিকে এ দুর্ঘটনা ঘটে। রাজবাড়ীর গোয়ালন্দ মোড় হাইওয়ে পুলিশফাঁড়ির ইনচার্জ নাজিম উদ্দিন খান এ-তথ্য নিশ্চিত করেন। 
ঢাকা থেকে বরিশাল অভিমুখী গ্লোবাল পরিবহনের (পাবনা ব-১১-০০১২) একটি বাসের সঙ্গে খুলনা থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে যাওয়া ঈগল পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৪-১৬০৫) একটি বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। আহতদের ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও রাজবাড়ী সদর হাসপাতালে নেওয়া হয়েছে। 
নিহতদের মধ্যে চারজনের নাম পরিচয় জানা গেছে। এরা হচ্ছেন গ্লোবাল পরিবহনের সুপারভাইজার বাবু ফকির (৪০), হেল্পার মোহাম্মদ জুয়েল (৩৫), কাউন্টার মাস্টার পরেশ ও ওই বাসের যাত্রী আফসার (৩৫)। বাবু ফকিরের বাড়ি ফরিদপুরের মুন্সিবাজারে। াফসারের বাড়ি ফরিদপুরে বলে জানা গেলেও এলাকার নাম নির্দিষ্ট করে জানা যায়নি। বাকি দু’জনের বাড়ি বরিশালে বলে জানিয়েছেন গ্লোবাল পরিবহনেরই অন্য একটি বাসের হেল্পার আলমাস খান। নিহত অপর ৬ জনের নাম পরিচয় জানা সম্ভব হয়নি।  পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনা কবলিত বাস দুটি উদ্ধারকাজ চালাচ্ছেন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া