adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

৭ খুনের মামলার তদন্তকারী কর্মকর্তাসহ ৭৯ পুলিশ একযোগে বদলি

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জে সাত খুনের ঘটনায় জেলা গোয়েন্দা পুলিশ, ফতুল্লা ও সিদ্ধরগঞ্জ থানার ৪০ জন এসআই এবং ৩৯ জন এএসআইকে একযোগে বদলি করা হয়েছে। বৃহস্পতিবার তাদের বদলি করা হয়।
নারায়ণগঞ্জের পুলিশ সুপার খন্দকার শহিদ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে রয়েছেন সাত খুনের মামলার তদন্তকারী কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশের পরিদর্শক আবদুল আউয়াল ও জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুবুর রহমান। তাদের বরিশাল রেঞ্জে বদলি করা হয়েছে।
মামলা তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে নবনিযুক্ত পরিদর্শক মামুনুর রশিদ মণ্ডলকে। আরও বদলি করা হয়েছে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মতিনকে। তাকে বদলি করা হয়েছে টাঙ্গাইলে। ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেনকে বদলি করা হয়েছ মুন্সিগঞ্জে।
এর আগে জেলা প্রশাসক (ডিসি) মনোজ কান্তি বড়াল ও জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নুরুল ইসলামকে বদলি করা হয়। ফিরিয়ে নেয়া হয় র্যা ব-১১-এর সিও লে. কর্নেল তারিক সাঈদসহ কয়েকজন কর্মকর্তাকে।
নারায়ণগঞ্জে ডিসি হিসেবে নিয়োগ পেয়েছেন টাঙ্গাইলের ডিসি মো. আনিছুর রহমান মিয়া। এসপি হিসেবে যোগ দিয়েছেন নরসিংদীর এসপি ড. খন্দকার মহিদ উদ্দিন।
উল্লেখ্য, গত ২৭ এপ্রিল নারায়ণগঞ্জ থেকে একসঙ্গে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলাম, তার বন্ধু মনিরুজ্জামান স্বপন, তাজুল ইসলাম, লিটন, নজরুলের গাড়িচালক জাহাঙ্গীর আলম, সিনিয়র আইনজীবী চন্দন কুমার সরকার এবং তার ব্যক্তিগত গাড়িচালক ইব্রাহিম অপহৃত হন। ৩০ এপ্রিল বিকেলে নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদীতে ছয়জনের এবং ১ মে সকালে একজনের লাশ পাওয়া যায়।
অপহরণের পরদিন ২৮ এপ্রিল নারায়ণগঞ্জ থানায় একটি মামলা করেন নজরুল ইসলামের স্ত্রী সেলিনা ইসলাম বিউটি। কাউন্সিলর নূর হোসেনকে মামলায় প্রধান আসামি করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া