adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশন

ডেস্ক রিপোর্ট : বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে গত দুইদিন ধরে  অনাহারে অনশন করছেন শেফালী আক্তার নামের এক কলেজছাত্রী। 
জানা গেছে, ফরিদপুর সদরপুর উপজেলার চরবিষ্ণুপুর ইউনিয়নের জরিপের ডাঙ্গী গ্রামের শেখ শাহজাহানের কলেজ পড়–য়া মেয়ে শেফালীর সঙ্গে চাকলাদার ডাঙ্গী গ্রামের অনসেল কাজীর পুত্র বাহরাইন প্রবাসী রেজাউল কাজীর সাথে মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক তৈরি হয়। 
সম্প্রতি রেজাউল দেশে আসলে তার অন্যত্র বিয়ে ঠিক হয়েছে এমন খবর জানতে পেরে প্রেমিকা শেফালী নিজ বাড়ি থেকে বুধবার সন্ধ্যায় রেজাউলের বাড়িতে বিয়ের দাবিতে অবস্থান নিয়ে অনশন শুরু করেন। 
শেফালীর অনশনে রেজাউল বাড়ি থেকে পালিয়ে যাওয়ায় শেফালী অনিশ্চিত ও নিরাপত্তাহীনতার  মধ্যে দিন কাটাচ্ছে। এদিকে মেয়েটিকে বাড়ি থেকে তাড়ানোর উপায় খুঁজছে রেজাউলের পরিবার। বৃহস্পতিবার বিকেলে স্থানীয় মোতাহার হোসেন, ছত্তার কাজী, বাদশা মাষ্টারসহ আরো কয়েকজন অর্থের বিনিময়ে মেয়েটিকে তাড়িয়ে দেওয়ার দায়িত্ব নিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। 
অপরদিকে  রেজাউল  শেফালীকে বিয়ে না করলে তিনি আত্মহত্যা করবেন বলে হুমকি দিয়েছে। এ বিষয়ে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লোকমান হোসেন জানান, এই বিষয়ে কোন পক্ষ থেকেই কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পাওয়া গেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া