adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিএনপির অভিযোগ : খালেদার মামলা স্থানান্তর উদ্দেশ্যপ্রণোদিত

Lv‡j`vi gvgjv ¯’vbvšÍi D‡Ïk¨cÖ‡Yvw`Z : weGbwcনিজস্ব প্রতিবেদক : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে হয়রানি করতেই তার বিরুদ্ধে দায়ের মিথ্যা মামলা বকশিবাজারের অস্থায়ী আদালতে স্থানান্তর করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। এটি রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত বলেও মন্তব্য করেছে দলটি।
দলের পক্ষে বৃহস্পতিবার রাজধানীর নয়াপল্টনের কেন্দ্রীয় কার্যালয়ে জরুরি এক সংবাদ সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ অভিযোগ করেন।
সংবাদ সম্মেলনে মির্জা ফখরুল ইসলাম বলেন, বিরোধী মতকে নিশ্চিহ্ন করতে সরকার  বিএনপির শীর্ষ নেতাদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিচ্ছে। এরই অংশ হিসেবে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মামলা বকশিবাজারের আলিয়া মাদরাসার মাঠে স্থানান্তর করা হয়েছে। যেখানে বিডিআর বিদ্রোহের মামলার বিচার হয়েছে।
তিনি বলেন, সরকার বিএনপি চেয়ারপারসনকে হয়রানি ও হেয় করতে এই ধরনের সিদ্ধান্ত নিচ্ছে। এর মাধ্যমে সরকার নিজেদের অবৈধ ক্ষমতাকে দীর্ঘায়িত করতে চাচ্ছে।
এসময় নারায়ণগঞ্জে বিএনপিকে জনসভা করার অনুমতি না দেয়ায় তীব্র নিন্দা জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর। একই সঙ্গে প্রশাসনকে জনসভার অনুমতি দেয়ার আহ্বান জানান তিনি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া