adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ফিকে হয়ে গেল রিয়ালের শিরোপা জয়ের সম্ভাবনা

বিশাল ধাক্কা খেল রিয়ালস্পোর্টস ডেস্ক : লা লিগা শিরোপা উদ্ধারে এবার বড়সড় ধাক্কা খেল রিয়াল মাদ্রিদ। অবনমন শঙ্কায় থাকা ভায়োদোয়িদ কার্লো আনচেলত্তির দলের কাছ থেকে এক পয়েন্ট ছিনিয়ে নিয়েছে। বুধবার ১-১ গোলে ড্র করে শিরোপার দৌড় থেকে অনেকটাই ছিটকে গেল রিয়াল।
দুই ম্যাচ হাতে রেখে শীর্ষস্থান থেকে চার পয়েন্ট দূরে সরে গেল রিয়াল। ৮৮ পয়েন্ট নিয়ে সবার উপরে অ্যাতলেতিকো মাদ্রিদ। রিয়ালের চেয়ে এক পয়েন্ট বেশি নিয়ে দুইয়ে বার্সেলোনা (৮৫)। ইন্টারনেট
এই ম্যাচ শেষে আরও একটি দুঃখজনক খবর ছিল রিয়ালের। মাত্র নয় মিনিটে চোট নিয়ে মাঠ ছেড়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। পেশিতে টান পড়েছে তার। আনচেলত্তির দুশ্চিন্তা আরও বেড়ে যাওয়ার কথা। কারণ অ্যাতলেতিকোর বিপে চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে পর্তুগিজ তারকার খেলার সম্ভাবনা একেবারেই কম।
শুরুতেই রোনালদোকে হারালেও এদিন ৩৫ মিনিটে পাওয়া ফ্রি কিকের দায়িত্ব নেন সার্জিও রামোস। ২৫ গজ দূর থেকে নেওয়া শটে সফল হন তিনি। ১-০ গোলে এগিয়ে রিয়াল দ্বিতীয়ার্ধে নেমে অনেকটাই নিজেদের ছায়া হয়ে ছিল।
এই সুযোগটি নেয় স্বাগতিকরা। ২৩ মিনিট বাকি থাকতে জাভি গুয়েরার জোরালো শট ব্যর্থ হয়। তবে সময় শেষ হওয়ার পাঁচ মিনিট আগে ভুল করেননি ওসোরিও। ওস্কারের কর্নার কিক থেকে পাওয়া বলটি রিয়ালের জালে জড়িয়ে তাদের শিরোপা চ্যালেঞ্জকে ম্লান করে দেন বদলি এই কলম্বিয়ান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া