adv
২৪শে মে, ২০২২ খ্রিস্টাব্দ | ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ

আবার সিনেমা জগতে ফিরছেন শাবানা

Pjw”P‡Î wdi‡Qb kvevbv!বিনোদন প্রতিবেদক : চলচিত্রকে বিদায় জানানো শাবানা আবার ফিরছেন। তবে নায়িকা হিসেবে নয়, প্রযোজক হিসেবে। তার ঘনিষ্ট একটি সূত্র জানিয়েছে, দেশে ফিরেই প্রযোজনার কাজে নেমে পড়বেন বাংলা সিনেমার জনপ্রিয় এ নায়িকা।
জানা গেছে, এ সপ্তাহেই ঢাকা আসবেন শাবানা এবং তার স্বামী ওয়াহিদ সাদিক। এসেই তারা নতুন করে চলচিত্র নির্মাণের উদ্যোগ নেবেন। তবে শাবানার ঘনিষ্টজন পরিচালক আজিজুর রহমান বলেন, ঢাকায় এসে শাবানা চলচিত্রের বর্তমান অবস্থা পর্যালোচনা করে নির্মাণের ব্যাপারে সিদ্ধান্ত নেবেন।
এদিকে ২০০৮ সাল থেকে প্রায় প্রতি বছর দেশে ফিরে শাবানা চলচিত্র নির্মাণের ঘোষণা দিয়ে আসছেন। পত্রিকায় ফলাও করে খবরও প্রকাশ হয়। ব্যাপক তোড়জোড় শেষে ফিরে যান যুক্তরাষ্ট্রে। চল”িচত্র নির্মাণ আর হয় না। তবে ২০১২ সালে ঢাকায় এসে দুজন আবারও চলচিত্র নির্মাণের ঘোষণা দেন এবং বলতে গেলে কোমর বেঁধে নামেন তারা।
কাকরাইলের তাদের প্রযোজনা সংস্থা এস এস প্রডাকশন অফিস আবার খুলে বসেন। একেবারে যৌথ প্রযোজনার চলচিত্র নির্মাণের ব্যাপক আয়োজন করেন। গল্প, নির্মাতা, শিল্পী, সবই ঠিক করে ফেলেন। যৌথ প্রযোজনার একটি চলচিত্র নির্মাণের জন্য পা-ুলিপি তৈরি করেন মো. রফিকুজ্জামান। নির্মাতা ছিলেন নার্গিস আক্তার। গল্প গড়ে উঠে দুই বাংলার দুই তরুণ-তরুণীর প্রেমকে ঘিরে। এখান থেকে শিল্পী নির্বাচন করা হয় শাকিব খানকে। এ জন্য শাবানা-সাদিক কলকাতার কয়েকটি প্রযোজনা সংস্থার সঙ্গে আলাপও চূড়ান্ত করেন। অন্য দুটি চলচিত্র পরিচালনার দায়িত্ব দেন শাহিন-সুমন এবং এমবি মানিককে। কথা ছিল কলকাতার দেব, কোয়েল মল্লিকসহ আরও কয়েকজন নামিদামি শিল্পী এসব চলচিত্রে অভিনয় করবেন। কিন্তু শেষ পর্যন্ত আবারও উড়ো খবরে পরিণত হয় সব। ডিসেম্বরে হঠাত যুক্তরাষ্ট্রে ফিরে যান ওয়াহিদ সাদিক। যাওয়ার আগে বলে যান সবই ঠিক আছে, জরুরি কাজে যুক্তরাষ্ট্রে যেতে হচ্ছে তাকে। শিগগিরই ফিরে কাজ শুরু করবেন। কিন্তু এরপর কেটে গেল পুরো ২০১৩ সাল। আর ঢাকায় ফিরেননি তারা।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া