adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সেন্সরে যাচ্ছে ‘গেম’

বিনোদন প্রতিবেদক : প্রতীক্ষার অবসান ঘটিয়ে আগামী সপ্তাহেই সেন্সরে যাচ্ছে রয়েল অনিক পরিচালিত ‘গেম’ চলচ্চিত্রটি। আর এর মাধ্যমেই বাংলা চলচ্চিত্রে অমৃতা-নিরব জুটির যাত্রা শুরু হবে। এছাড়া জনপ্রিয় র‌্যাম্প মডেল রুমাকে চলচ্চিত্রটির একটি আইটেম গানের সঙ্গে নাচতে দেখা যাবে।
‘গেম’ চলচ্চিত্রটির পরিচালক অনিক বলেন, ‘নানা জটিলতার কারণে এতোদিন চলচ্চিত্রটি আটকে ছিল। তবে সব জটিলতার অবসান ঘটিয়ে আগামী সপ্তাহেই সেন্সর বোর্ডের কাছে চলচ্চিত্রটি জমা দেয়া হবে। সেখান থেকে ছাড়পত্র পেলেই প্রদর্শক সমিতির সঙ্গে যোগাযোগ করে চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে।’
কবে নাগাদ চলচ্চিত্রটি মুক্তি দেয়া হবে জানতে চাইলে তিনি আরও বলেন, ‘ঈদকে লক্ষ্য রেখেই আমরা কাজ করছি। এক্ষেত্রে অন্যান্য চলচ্চিত্র মুক্তির বিষয়টি চিন্তা করেই সিদ্ধান্ত নেয়া হবে। এছাড়া প্রদর্শক সমিতির উপরও মুক্তির বিষয়টি নির্ভর করছে।’
চলচ্চিত্রটিতে মোট ছয়টি গান রয়েছে। গানগুলোতে কণ্ঠ দিয়েছেন আরফিন রুমি, কণা, ইমরান, ন্যান্সি, ইবরার টিপু, পড়শী, রমা, হৃদয় খান ও বিপ্লব।  আর গানগুলো  লিখেছেন কবির বকুল, জাহিদ আকবর, মাহমুদ মানজুর, রবিউল ইসলাম জীবন, জনি হক ও গুঞ্জন চৌধুরী। সংগীত পরিচালনা করেছেন আরফিন রুমি, ইমরান, ইবরার টিপু, হৃদয় খান, শওকত আলী ইমন।
এদিকে রয়েল অনিকের পরিচালনায় শিগগিরই আরও একটি চলচ্চিত্রের কাজ শুরু হতে যাচ্ছে। চলচ্চিত্রটিতে তিন জোড়া নায়ক নায়িকা থাকবে। ওপাড় বাংলার সঙ্গে যৌথভাবে চলচ্চিত্রটি নির্মাণের সম্ভাবনা রয়েছে বলে জানান নির্মাতা অনিক।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া