adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

শেষ হলো ‘কিস্তিমাত’ এর শুটিং

বিনোদন ডেস্ক : তরুণ নির্মাতা আশিকুর রহমান পরিচালিত ‘কিস্তিমাত’ চলচ্চিত্রটির শুটিং শেষ হয়েছে। অভি কথাচিত্র  ও টাইগার মিডিয়া লিমিটেডের ব্যানারে নির্মিত এই চলচ্চিত্রটিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন আরেফিন শুভ ও আঁচল।
চলচ্চিত্রটি সর্ম্পকে আরেফিন শুভ বললেন,‘দর্শক কিস্তিমাত চলচ্চিত্রটিতে আমাকে নতুন রূপে খুঁজে পাবে। আশা করছি চলচ্চিত্রটি দেখে সবার ভালো লাগবে।
অন্যদিকে চিত্রনায়িকা আঁচল বলেন, ‘এখন পর্যন্ত যতগুলো চলচ্চিত্রে অভিনয় করেছি তা থেকে সম্পূর্ণ ভিন্ন একটি রূপে এই চলচ্চিত্রে অভিনয় করেছি। কারণ চলচ্চিত্রটির গল্পটি সম্পূর্ণ আলাদা। এছাড়া এখানে প্রথমবারের মতো  আরিফিন শুভ ও আশিক ভাইয়ার সাথে কাজ করেছি। আশা করছি চলচ্চিত্রটি দেখে দর্শকদের ভালো লাগবে।
চলচ্চিত্রটি সর্ম্পকে পরিচালক আশিকুর রহমান বলেন, ‘সব ধরনের দর্শকদের কথা বিবেচনা করেই চলচ্চিত্রটি নির্মাণ করেছি। আচঁল ও শুভ’ খুব ভালো অভিনয় করেছেন।  ডাবিং ও এডিটিংয়ের কাজ শেষ হলেই চলচ্চিত্রটি সেন্সর বোর্ড জমা দেয়া হবে।’
‘কিস্তিমাত’ চলচ্চিত্রটির বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, টাইগার রবি, রেবেকা, ইলিয়াস কোবরা, জাদু আজাদ, রতন, সজলসহ অনেকে।
চলচ্চিত্রটিতে মোট পাঁচটি গান রয়েছে। সবগুলো গানের কথা লিখেছেন জাহিদ হাসান অভি। গানগুলোর সুর ও সংগীতায়োজন করেছেন শওকত আলী ইমন, ইমরান, নাভেদ ও শুচি শামস। আর গানগুলোর কোরিওগ্রাফি করেছেন তানজিল ও সালাম।
 
উল্লেখ্য,সোমবার রাতে ‘কিস্তিমাত’ চলচ্চিত্রটির প্রথম ‘ট্রেজার’ অনলাইন এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে প্রকাশিত করা হবে বলে জানায়, চলচ্চিত্রটির নির্মাতা প্রতিষ্ঠান।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া