adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মু্ক্িত পেলেন ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিব

নিজস্ব প্রতিবেদক : দীর্ঘদিন কারাবাসের পর ছাত্রদলের সাধারণ সম্পাদক হাবিবুর রশিদ হাবিব কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পেয়েছেন। এরপরই তিনি নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আসেন।
 সোমবার সোয়া ১১টার দিকে ঢাকা কেন্দ্রীয় কারাগার থেকে মুক্তি পান বলে জানান ছাত্রদলের দপ্তর সম্পাদক নাজমুল হাসান। জানা গেছে, সোমবার রাত ৮টার সময় দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে তিনি সাক্ষাত করবেন।
কারাগার থেকে মুক্ত হয়েই দলের নেতাকর্মীদের নিয়ে মিছিল করতে করতে প্রথমেই কেন্দ্রীয় কার্যালয়ে আসেন হাবিব। এসময় প্রায় ৪০টি মোটরসাইকেল আরোহী ও তার সঙ্গে ছিল।
কেন্দ্রীয় কার্যালয়ে এসে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার অন্যায়ভাবে দলের সিনিয়র নেতাদেরসহ ছাত্রদলের নেতাদের আটক করে রেখেছে। আন্দোলনের মাধ্যমে তাদের মুক্ত করতে হবে। এ সরকারের পতন তরান্বিত করতে আন্দোলনের কোনো বিকল্প নেই।’
উল্লেখ্য, হরতাল-অবরোধে সহিংসতার ঘটনায় হাবিবের বিরুদ্ধে রাজধানীর বিভিন্ন থানায় ২৭টি মামলা দায়ের করা হয়। সেগুলোর মধ্যে ২০টি মামলায় প্রথমে হাইকোর্ট থেকে জামিন পান। পরে গত ১০ মার্চ আদালত তাকে তার সবকটি মামলা থেকে জামিন দেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া