adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ নিয়ে উদ্বিগ্ন মন্ত্রিসভা সার্বণিক পর্যবেণে প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক : নারায়ণগঞ্জ সিটি কপোরেশনের প্যানেল মেয়রসহ সাতজনকে অপহরণের পর খুনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছে মন্ত্রিসভা। অপরাধী যে কেউ হোক না কেন কাউকে ছাড় দেয়া হবে না বলেও বৈঠকে হুঁশিয়ারি দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
মন্ত্রিসভায় এ বিষয়ে উপস্থিত প্রায় সব সদস্যই কথা বলেছেন। তবে প্রধানমন্ত্রী নিজেই নারায়ণগঞ্জের আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ে সার্বণিক পর্যবেণ করে প্রয়োজনীয় উদ্যোগ নিচ্ছেন বলে জানানো হয়েছে।
সোমবার মন্ত্রিপরিষদ বিভাগের সম্মেলন কে এ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় নির্ধারিত এজেন্ডার বাইরে নারায়ণগঞ্জের পরিস্থিতি নিয়ে আলোচনা হয়। নাম প্রকাশ না করার শর্তে একাধিক মন্ত্রী জানান, সভায় প্রায় সব মন্ত্রীই এ বিষয়টি প্রধানমন্ত্রী শেখ হাসিনার নজরে আনেন।
তারা জানান, এ পরিস্থিতি নিয়ন্ত্রণে প্রয়োজনীয় উদ্যোগ নেয়া প্রয়োজন। তা না হলে জনমনে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হতে পারে। বিরোধী দল বিভিন্ন বক্তব্যের মাধ্যমে দেশের প্রকৃত ইতিহাস বিকৃত করার চেষ্টা করছে বলেও কয়েকজন মন্ত্রী প্রধানমন্ত্রীকে অবহিত করেন। তবে তারা তাদের মতো কাজ করবে। এ বিষয়গুলোকে গুরুত্ব না দেয়ার জন্যও জানানো হয়। সভায় জানানো হয়, নারায়গঞ্জে শামীম ওসমান ও আইভীর কারণে এসব ঘটনা ঘটছে কি না তাও খতিয়ে দেখতে সংশ্লিষ্টদের নির্দেশ দেয়া হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া