adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

নবজাতককে খুন করে ডিস্কোতে গেলেন মা

আন্তর্জাতিক ডেস্ক : ভোগ বিলাসে মত্ত এক তরুণী মা নবজাতক সন্তানকে খুন করেছেন। প্রসবের মাত্র অধ ঘণ্টা পর তিনি তার শিশুপুত্রকে গলা টিপে খুন করেন। এরপর মৃতদেহ নিকটস্থ ডাস্টবিনে ফেলে ডিসকোতে চলে যান স্ফূর্তি করতে। তার আশঙ্কা ছিল, শিশুটি তার উদ্দাম যৌন জীবনে তিকর প্রভাব ফেলতে পারে। এ ভয় থেকেই তিনি এ খুন করেন বলে আদালতের শুনানিতে বলা হয়েছে।
গত বছরের ফেব্র“য়ারি মাসে জার্মানির বাভারিয়া শহরে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিজ সন্তানকে হত্যার দায়ে জার্মান নাগরিক ২০ বছরের নাডিনে কোয়েনিংকে ইতিমধ্যে গ্রেপ্তার করা হয়েছে।
শনিবার আদালতে এই হত্যা মামলার শুনানি চলাকালে আত্মপ সমর্থন করে নাডিনে বলেন,বাচ্চা লালন পালন করা সবসময়ই একটি বিরাট দায়িত্বের বিষয় এবং এটি পালন করা তার পে সম্ভব ছিল না।
আদালতে বিচারককে উদ্দেশ্য করে তিনি বলেন,‘আপনার বহুদূর প্রসারিত যৌন এবং সামাজিক যোগাযোগ যখন বাচ্চার কারণে ব্যাহত হচ্ছে তখন আপনি এর উপস্থিতি সহ্য করতে পারবেন না।’
রোববার ডেইলি মেইল পত্রিকায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়, গত বছর আচমকা গর্ভবতী হয়ে পড়েন নাদিনে। কিন্তু এতবড় একটি  ঘটনা তিনি নিজ বাবা-মায়ের কাছে লুকিয়ে রাখেন। গত বছর ফ্রেব্রুয়ারি মাসের শেষ নাগাদ নিজেদের বাড়িতেই তিনি একটি ফুটফুটে ছেলের জš§ দেন। শিশুটি ভূমিষ্ট হওয়ার মাত্র আধঘণ্টা পরেই তাকে গলাটিপে  হত্যা করেন নাদিনে। তারপর ছুরি দিয়ে গলা কেটে তার মৃত্যুর ব্যাপারে নিশ্চিত হন। পরে মৃতদেহ বাড়ির পাশের এক ডাস্টবিনে ছুঁড়ে ফেলে দিয়ে ডিসকোতে চলে যান।
 কিন্তু এ ঘটনা জানাজানি হওয়ার পর নাদিনেকে গ্রেপ্তার করে পুলিশ। এদিকে মেয়ের আটক হওয়ার খবর পেয়ে আত্মহত্যা করেন তার মা কারসটিন(৪৪)। ইতিমধ্যে খুনের দায়ে অভিযুক্ত হয়েছেন নাদিন।
 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া