adv
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

গুম ও খুন আতঙ্কে হাজি সেলিম

¸g I Lyb AvZ‡¼ nvwR †mwjgনিজস্ব প্রতিবেদক : গুম ও খুন আতঙ্কে আছেন বলে জানিয়েছেন ঢাকা মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও সংসদ সদস্য হাজি সেলিম।
সোমবার সকালে রাজধানীর নিজামুদ্দিন মিলনায়তনে বঙ্গবন্ধু একাডেমি আয়োজিত চলমান রাজনীতি বিষয়ক এক আলোচনা সভায় তিনি এ আশঙ্কা করেন।
তিনি বলেন, ৫ জানুয়ারির নির্বাচনের সময় বিএনপি ও জামায়াত সারা দেশে যেভাবে চোরাগোপ্তা হামলার সূচনা করেছিল সেটাই এখনো চলছে। এতে তিনি আতঙ্কে আছেন।
উপজেলা নির্বাচনের প্রসঙ্গ টেনে তিনি বলেন, বিএনপি সংসদ নির্বাচনে অংশ না নেওয়ায় আওয়ামী লীগ পুনরায় ক্ষমতায় এসেছে। তবে উপজেলা নির্বাচনে অংশ নেওয়ায় আওয়ামী লীগের চেয়ে বেশি সংখ্যক উপজেলায় নির্বাচিত হয়েছে বিএনপি প্রার্থীরা। জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিলে তারা হয়তো ক্ষমতায় আসতে পারতো। কিন্তু তারা সেটা না করে জামায়াতের সহযোগিতায় জ্বালাও-পোড়াও শুরু করে।
আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর জাসদের সভাপতি মীর হোসেন আক্তার, ওয়াকার্স পার্টির পলিটব্যুরো সদস্য কামরুল হাসান, সাম্যবাদী দলের স্থায়ী কমিটির সদস্য হারুন চৌধুরী, নারায়ণগঞ্জের আওয়ামী লীগ নেতা আ. রাজ্জাক, অভিনেত্রী শাহানাজ পারভীন প্রমুখ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া