adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আদালতে ঢুকে স্ত্রীকে খুন!

আন্তর্জাতিক ডেস্ক : আদালতে প্রবেশ করে স্ত্রীকে ছুরিকাঘাতে হত্যা করেছেন এক ফিলিস্তিনী স্বামী। রোববার রামাল্লার বেইর জেইত এলাকার এক শরিয়াহ আদালতে এই নির্মম ঘটনাটি ঘটে বলে গালফ নিউজ জানিয়েছে। এ ঘটনায় তার বিরুদ্ধে হত্যা মামলা দায়ের করেছে পুলিশ।
এক গোপন সূত্রের বরাত দিয়ে গালফ নিউজ জানায়, সাবরিন আয়াদ নামের ২৮ বছরের এক ফিলিস্তিনী নারী রোববার স্বামীর বিরুদ্ধে মামলা করার জন্য আদালতে আসেন। তিনি বিবাহ বিচ্ছেদের মামালা করতে যাচ্ছিলেন। কিন্তু মামলা দায়ের করার আগেই খবর পেয়ে আদালতে ছুটে আসেন তার স্বামী।
ক্ষুদ্ধ স্বামী স্ত্রীকে জিজ্ঞেস করেন,‘তুমি এখানে কি করছ?’ এরপর চোখের পলকে কোমর থেকে ছুরি বের করে স্ত্রীকে আঘাত করেন। ঘটনাস্থলেই মারা যান সাবরিন। ঘটনার আকস্মিকতায় আদালতে উপস্থিত লোকজন স্তম্ভিত হয়ে যান। তিনি এত দ্রুত হামলা চালিয়েছিলেন যে, সেখানে অবস্থানরত পুলিশের পক্ষেও তাকে বাধা দেয়া সম্ভব হয়নি।
পশ্চিমতীরের আদালতগুলোতে প্রায়ই বন্দুক বা ছুরি নিয়ে হামলার ঘটনা ঘটে থাকে। এ কারণে অনেক দিন থেকেই আদালতে প্রবেশকারীদের দেহ তল্লাশির দাবি ওঠেছে। তবে পুলিশ বলছে, প্রতিদিন অসংখ্য দর্শণার্থী আদালতে আসেন। তাদের পক্ষে এত জনকে তল্লাশি করা সম্ভব নয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া