adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এবার প্রাইভেট কার উদ্ধার, নূর হোসেনের অফিসে হামলা

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জের প্যানেল মেয়র নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ সাতজনকে অপহরণের পর হত্যা মামলার প্রধান আসামি এবং সিদ্ধিরগঞ্জের গডফাদার বলে পরিচিতি নূর হোসেনের অবৈধ দখলকৃত দোকানপাট, অফিসে ভাঙচুর চালিয়েছে নজরুল সমর্থকরা। 
রোববার বেলা সাড়ে ১১টায় নজরুল সমর্থকরা একত্রিত হয়ে এ ভাঙচুর চালায়। অন্যদিকে নজরুলসহ অপহরণকারীদের হত্যায় ব্যবহƒত সন্দেহে একটি প্রাইভেট কার জব্দ করেছে পুলিশ। শিমরাইল এলাকায় নূর হোসেনের কারখানার পাশ থেকে রোববার দুপুরে প্রাইভেট কারটি(ঢাকা মেট্রো গ- ২৯-৮৮৬২)লক রাখা অবস্থায় উদ্ধার করে পুলিশ।
হামলা সম্পর্কে প্রত্যদর্শীরা জানান, বেলা ১১টায় নজরুল সমর্থকরা শিমরাইল মোড় এলাকায় হাজী বদরুউদ্দিন সুপার মার্কেটে অবস্থিত নূর হোসেনের ব্যক্তিগত কার্যালয়ে ব্যাপক ভাঙচুর চালায়। বদরুউদ্দিন সুপার মার্কেটের মালিক বিএনপির জামায়াত জোট সরকারের সাবেক এমপি গিয়াসউদ্দিন। ১/১১ এর পরবর্তী সময়ে নূর হোসেন ওই মার্কেটের দখল নিয়ে নেয়। এছাড়া শিমরাইল মোড়ের ডিএনডি খালের উপর সরকারি জমি দখল করে নূর হোসেনের অবৈধভাবে গড়ে তোলা বেশ কয়েকটি দোকানের ভাঙচুর চালিয়েছে। 
এ সময় শিমরাইল মোড়ে কাসসাফ মার্কেটে হাসিনা আক্তার ঢলির মালিকানাধীন দুটি দোকান ফেলে পালিয়ে যায় নূর হোসেনের লোকেরা। দোকান দুটি নূর হোসেনের সহযোগী আবুল বাশার দখল করে রেখেছিল।

তিনি জানান, গত ৭ বছর আগে তার দোকান দুটি ভাড়া নেয় আবুল বাশার। ৩ বছর পর্যন্ত ভাড়া দিলেও গত ৪ বছর তিনি মতার দাপট দেখিয়ে ভাড়া না দিয়ে দোকান দখলে রেখেছিলো। আজ তারা আমাকে দেখেই দোকান ফেলে পালিয়ে গেছে।
এদিকে বেলা সাড়ে ১১টার দিকে সিদ্ধিরগঞ্জে শিমরাইল মোড়ে নূর হোসেনের আস্তানা খ্যাত ট্রাক স্ট্যান্ডে অভিযান চালায় পুলিশ। জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার(অপরাধ) শহিদুল ইসলাম অভিযানের সত্যতা স্বীকার করেছেন। তবে তিনি বিস্তারিত কিছু জানান নি। গতকাল শনিবার শিমরাইলের টেকপাড়ায় নূর হোসেনের বাড়িতে অভিযান চালিয়েছে পুলিশ। এ অভিযানে বাড়ি থেকে ১০-১২ জনকে আটক এবং একটি রক্তমাখা মাইক্রোবাস জব্দ করা হয়। জব্দ করা হয় আইনজীবী চন্দন সরকারের ব্যবহƒত মোবাইন ফোনও। 
খুন, গুম আর অপহরণের ডেঞ্জার জোন হয়ে ওঠা নারায়ণগঞ্জের ডেঞ্জার ম্যান নূর হোসেন  প্যানেল মেয়র অপহরণের পর থেকেই পলাতক। কিছুতেই তার খোঁজ পাচ্ছে না পুলিশ, র‌্যাব বা গোয়েন্দারা। অভিযান চলছে বলেই শুধু জানানো হচ্ছে।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া