adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

স্ত্রীর গর্ভফুল কাবাব বানিয়ে খেলো স্বামী

আন্তর্জাতিক ডেস্ক : নতুন বাবা হওয়ার পর অনেক পুরুষই চায় সন্তানকে একটু ছুঁয়ে প্রথম পিতৃত্বের স্বাদ নিতে। কিন্তু ব্রিটিশ নাগরিক নিক বাইনেসের ধাতে হয়তো তেমনটি নেই। তাই পিতা হওয়ার পরপরই স্ত্রীর গর্ভফুলটি সংগ্রহ করে তা কাবাব বানিয়ে খেয়ে ফেলেছেন তিনি।
সন্তান ভূমিষ্ঠ হওয়ার পর তার নাড়ি কাটার সঙ্গে সঙ্গেই নিক স্ত্রীর গর্ভফুলটি সংগ্রহ করেন। তারপর তা বাসায় এনে কাবাব করে আয়েশি ভঙ্গিতে রুটির ভেতর কিছু ধনে পাতা দিয়ে খেয়ে ফেলেন।
এ বিষয়ে তার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে দ্য গার্ডিয়ান পত্রিকার সাংবাদিক নিক জানান, বিষয়টি তার কাছে অত্যন্ত স্বাভাবিক মনে হয়েছে। তিনি কোনো ঘেন্না ছাড়াই স্ত্রীর গর্ভফুল খেয়েছেন। সেটির স্বাদ নাকি অনেকটা গরুর মাংসের মতোই।  
কিন্তু কীভাবে মানুষের গর্ভফুল রান্না করলেন তিনি এমন প্রশ্নের জবাবে নিক জানান, গর্ভফুলটি ঠিক কীভাবে রান্না করা যায় প্রথমে তিনি বুঝে উঠতে পারছিলেন না। এর রেসিপি সংগ্রহের জন্য ইন্টারনেটেও চেষ্টা করেছেন। তাতেও কিছু পাননি। পরে নিজে নিজেই গর্ভফুলটি ভালোমতো ধুয়ে কিছুণ ডাবের পানিতে ভিজিয়ে রেখে তার সঙ্গে কলার পেস্ট মিশিয়ে কাবাব বানিয়ে ফেলেন তিনি।
কিন্তু কেনো তার এটি খাওয়ার শখ হলো এমন প্রশ্নের জবাবে নিক জানান, তিনি কোনো ধরনের কুসস্কারে বিশ্বাসী নন। শুধু কৌতূহল আর জনপ্রিয়তার জন্যই এই কাজ করেছেন।
    

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া