adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

ইডেনের শিক্ষার্থীকে পেটাল ছাত্রলীগ

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর ইডেন কলেজে খাবার পানি নেয়াকে কেন্দ্র করে লিজা আক্তার নামের এক শিক্ষার্থীকে বেধড়ক পিটিয়েছে ছাত্রলীগ নেত্রীরা। লিজা কলেজের বাংলা বিভাগের মাস্টার্স শেষ বর্ষের ছাত্রী।
শুধু মারধর করেই তারা ক্ষ্যান্ত হয়নি সেই ছাত্রীকে রাতেই হল থেকে বের করে দেয়ার জন্য সহকারী হল সুপারকে হুমকিও দিয়েছে। শনিবার রাতে কলেজের জেবুন্নেচ্ছা হলে এ ঘটনা ঘটে।
কলেজ ও হল সূত্রে জানা গেছে, রাত সাড়ে ৮টার দিকে জেবুন্নেচ্ছা হলের সামনে খাবার পানি নিতে যান হলের ২০৫ নম্বর রুমের লিজা আক্তার। সবাই লাইন বেঁধে পানি নিলেও তা না মেনে সবার আগে পানি নিতে চান একই হলের ৪১৫ নম্বর রুমের একছাত্রী। এতে বাধা দিলে লিজার সঙ্গে তুমুল তর্ক বাঁধে তার। এসময় তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে চলে যান ওই ছাত্রী।
ওই ছাত্রী কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক নার্গিস আক্তারকে বিষয়টি জানান। পরে ছাত্রলীগের নেতাকর্মীরা নার্গিসের নেতৃত্বে দলবলে লিজার রুমে আসে এবং তাকে ব্যাপক মারধর করে।
 বিষয়টি সহকারী হল সুপার আকলিমা খাতুন জানতে পেরে লিজাকে ছাত্রলীগ নেত্রীর পা ধরে ক্ষমা চাইতে বলেন। জানের ভয়ে লিজা রাজি হন। কিন্তু তাতেও সাধ মেটেনি ছাত্রলীগ নেত্রীদের।
 নার্গিস আবারো এসে সহকারী হল সুপারের সামনে লিজাকে ব্যাপক মারধর করে। সেখানে থাকা লিজার রুমমেটরা তাকে উদ্ধারের চেষ্টা চালালে তারাও আহত হন। পরে নার্গিস সহকারী হল সুপারকে এই বলে হুমকি দেন, ‘তাকে রাতের মধ্যে হল থেকে বের করে না দিলে আবারো হামলা হবে এবং কলেজে সবার ঘুম হারাম হয়ে যাবে।
এ ঘটনার পরপরই হলের সব ছাত্রীরা ভয়ে তটস্থ হয়ে আছে। তাদের কেউই এ ব্যাপারে মুখ খুলতে চাচ্ছেন না। এমনকি লিজাকে তারা কোনো ক্লিনিক বা হাসপাতালেও নিতে পারছেন না ছাত্রলীগ নেত্রীদের ভয়ে। এ ব্যাপারে অভিযুক্ত ছাত্রলীগ নেত্রী নার্গিস আক্তার বলেন, ‘আমিতো হলেই ছিলাম না। তাকে কেন আমি মারবো। এসব মিথ্যে অভিযোগ। বিষয়টি তো আমাকে সহকারী হল সুপারই জানালেন।’ 
সহকারী হল সুপার আকলিমা খাতুন বলেন, ‘মারধরের কোনো ঘটনাই এখানে ঘটেনি। দুই ছাত্রীর মাঝে একটু তর্ক হয়েছে মাত্র।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া