adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

‘সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে পৃষ্ঠপোষকতা করছে সরকার’

ডেস্ক রিপোর্ট : দেশে একের পর এক ‘অপহরণ ও হত্যার’ দায় সরকারকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আমীর খসরু মাহমুদ চৌধুরী।
সরকার সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে তাদের পৃষ্ঠপোষকতা করছে বলেও অভিযোগ করেন তিনি। বিএনপির এই নেতা বলেন, সরকার সন্ত্রাসীদের গ্রেপ্তার না করে তাদের পৃষ্ঠপোষকতা করছে। এ অবস্থায় একটি দেশ চলতে পারে না। শুক্রবার সন্ধ্যায় বন্দরনগরীর মেহেদীবাগে নিজ বাসভবনে এক দলীয় সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন।
কেন্দ্রঘোষিত আগামী আগামী ৪ মের অনশন কর্মসূচি সফল করতে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপি যৌথভাবে এ প্রস্তুতি সভার আয়োজন করে। সভায় আমীর খসরু বলেন, “দেশ এখন সন্ত্রাসী ও অপহরণকারীদের অভয়ারণ্যে পরিণত হয়েছে। দেশে ঘটে যাওয়া একের পর এক অপহরণের ঘটনায় সরকার এখনো কাউকে গ্রেপ্তার করতে পারেনি।
এসব ঘটনার দায়-দায়িত্ব সরকারকেই নিতে হবে। সারা দেশের মানুষ চরম আতঙ্কে দিন কাটাচ্ছে। আগামী ৪ মে নগর বিএনপির কার্যালয় নাসিমন ভবনের সামনে অনশন কর্মসূচি পালিত হবে বলে সভায় জানানো হয়। প্রস্তুতি সভায় অন্যদের মধ্যে সাবেক হুইপ সৈয়দ ওয়াহিদুল আলম, সাবেক সাংসদ রোজি কবির, উত্তর জেলা বিএনপির আহ্বায়ক আসলাম চৌধুরী, দক্ষিণ জেলা বিএনপির সভাপতি জাফরুল ইসলাম চৌধুরী, নগর বিএনপির সহ-সভাপতি আবু সুফিয়ান, উত্তর জেলা বিএনপির সদস্য সচিব কাজী আবদুল্লাহ আল হাসান প্রমুখ বক্তব্য রাখেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া