adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

খালেদাকে ‘এজিদ’ দলের নেতা বললেন হাছান মাহমুদ

নিজস্ব প্রতিবেদক : খালেদা জিয়াকে উদ্দেশ্য করে আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আপনি এজিদ দলের এজিদ নেতা। এজন্য আপনার এজিদ কর্মীদের দিয়ে বায়তুল মোকারমে কুরআন শরিফ পুড়িছিলেন।
শুক্রবার জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে বাংলাদেশ ইউনাটেড ইসলামী পার্টির আয়োজিত পার্টির মহানগর কমিটির পরিচিতি উপলক্ষে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
হাছান মাহমুদ বলেন, যারা ইসলামের সূফি সাধকদের অবমূল্যায়ন করে আর ইসলামের কথা বলে মানুষ হত্যা করে তারা এজিদের অনুসারী। আর এজিদের নেতা হল খালেদা।
খালেদা জিয়ার ‘সাংগঠনিক রেড অ্যালার্ট’ প্রসঙ্গে তিনি বলেন, খালেদা তার অনুসারীদের আবার পেট্রোল বোমা মেরে মানুষ হত্যার গোপন সংকেত দিয়েছেন। তাদের এই বিশৃঙ্খলা তৈরির পরিকল্পনারকে প্রতিহত ও তাদের দাঁতভাঙা জবাব দিতে হবে।
জিয়াউর রহমানই গুপ্তহত্যার রাজনীতি শুরু করেছিলেন উল্লেখ করে হাছান মাহমুদ বলেন, ক্ষমতায় থাকার জন্য ৭৫ সালের পরে তিনি হাজার হাজার সেনা সদস্য ও আওয়ামী লীগের নেতাদের গুপ্তহত্যা করেছিলেন।
জনগণকে আহ্বান জানিয়ে তিনি বলেন, এজিদের প্রতিহত করতে সবাইকে একবদ্ধ হয়ে এগিয়ে আসতে হবে। তাদের প্রতিহত করতে হবে।
পার্টির কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক মাওলানা মো. ইসমাইল হোসাইনের সভাপতিত্বে আরো বক্তব্য দেন স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া