adv
২রা জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ | ১৮ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ

নাসিম ওসমানের প্রথম জানাজা সম্পন্ন

নাসিম ওসমাননিজস্ব প্রতিবেদক : জাতীয় পার্টির সংসদ সদস্য নাসিম ওসমানের প্রথম নামাজে জানাজা সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টা ১৫ মিনিটে জানাজা অনুষ্ঠিত হয়। 
জানাজায় উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ, বাণিজ্য মন্ত্রী তোফায়েল আহমেদ, বঙ্গবীর কাদের সিদ্দিকী, সাবেক বেসরকারি বিমান ও পর্যটন মন্ত্রী ফারক খান, এলজিআরডি ও সমাবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙা, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও বর্তমান সংসদ সদস্য কাজী ফিরোজ রশিদ, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্ন্,ু জাতীয় পার্টির মহাসচিব জিয়া উদ্দিন বাবলু, সংসদ সদস্য উপাধ্যক্ষ আব্দুস শহীদ, সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক, জাতীয় সংসদের চিফ হইপ আ স ম ফিরোজ, বিরোধী দলীয় চিপ হইপ তাজুল ইসলাম চৌধুরী, সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম, এফবিসিসিআই’র সভাপতি আকরাম উদ্দিন, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী শামসুল হক টুটু, সংসদ সদস্য শামীম ওসমান প্রমুখ। 
জানাজা শেষে মুক্তিযোদ্ধা হিসেবে গার্ড অব অনার প্রদান করা হয়। 
মরহুমের কফিনে প্রথমে ফুল দিয়ে শ্রদ্ধা জানান, রাষ্ট্রপতির সামরিক সচিব, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী, সংসদের চিপ হুইপ, বিরোধী দলীয় চিপ হইপ, জাতীয় পার্টির পক্ষ থেকে জাতীয় চেয়ারম্যান হুসেইন মুহাম্মদ এরশাদ। 
জানাজা শেষে শ্রদ্ধা জানানো জন্য নাসিম ওসমানের মরদেহ জাতীয় পার্টির বনানী কার্যালয়ে নিয়ে যাওয়া হচ্ছে। সেখান থেকে মরদেহ নারায়ণগঞ্জের ডিআইটি চত্বরে নিয়ে যাওয়া হবে। সেখানে শ্রদ্ধা ও বাদ আসর দ্বিতীয় জানাজা শেষে তাদের পারিবারিক কবরস্থানে বাবার কররের পাশে দাফন করা হবে। 
গত মঙ্গলবার রাতে ম্যাসিভ হার্টঅ্যাটাকে ভারতের একটি হাসপাতালে তিনি মারা যান।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া