adv
২৩শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জে এবার ব্যবসায়ী অপহরণ

ডেস্ক রিপোর্ট : সাত অপহরণ ও খুনের রেশ কাটতে না কাটতেই নারায়ণগঞ্জে আবারো ঘটেছে অপহরণের ঘটনা। এবার অপহৃত হয়েছেন সৈয়দ সাইফুল ইসলাম নামের এক ব্যবসায়ী। তিনি সিদ্ধিরগঞ্জের সোনা মিয়া মার্কেটের সামিয়া সুপার মার্কেটের মালিক। অপহরণকারীরা তার পরিবারের কাছে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেছে।
সাইফুলের স্ত্রী সাবিহা আফরিন জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ১০টা থেকে সাইফুলের কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। গভীর রাতে সাইফুলের ম্যানেজার হান্নানের কাছে ফোন করেন অপহরণকারীরা। মুক্তিপণ দাবি করেন ২০ লাখ টাকা।  তবে এর পর থেকে মোবাইলফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে।
 এ ঘটনায় বিক্ষুব্ধ ব্যবসায়ীরা শুক্রবার সকাল থেকে সিদ্ধিগঞ্জে দোকান-পাট বন্ধ রেখে বিক্ষোভ করছেন। নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
নারায়ণগঞ্জের অতিরিক্ত পুলিশ সুপার শহীদুল ইসলাম জানিয়েছেন, ব্যবসায়ী অপহরণের অভিযোগ তারা পেয়েছেন। বিষয়টি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে।
উল্লেখ্য, সম্প্রতি সিটি করপোরেশনের প্যানেল মেয়রসহ সাতকে অপহরণের পর খুন করা হয়েছে নারায়ণগঞ্জে। এ ঘটনায় উত্তপ্ত নারায়ণগঞ্জ আতঙ্কের নগরীতে পরিণত হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

Leave a Reply

Your email address will not be published.

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া