adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

পারিবারিক কবরস্থানে নজরুলকে দাফন

ডেস্ক রিপোর্ট : অপহরণকারীদের হাতে নিহত নারায়ণগঞ্জের কাউন্সিলর নজরুল ইসলামকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।
বৃহস্পতিবার বেলা পৌনে ১২টার দিকে সানারপাড়ের মিজমিজির পশ্চিমপাড়ার পারিবারিক কবরস্থানে মরদেহ সমাহিত করা হয়।
এর আগে সকাল ১১টায় সিদ্ধিরগঞ্জের সানারপাড় বাসস্ট্যান্ডের কাছে ঢাকা-চট্টগ্রাম মহসড়কে নজরুলের দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। এ সময় মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।
বুধবার নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে কাউন্সিলর নজরুলের লাশ উদ্ধারের পর রাত ১১টায় সিটি করপোরেশনের সামনে তার প্রথম জানাজা হয়।
অপহরণের তিন দিন পর নারায়ণগঞ্জের বুধবার কাউন্সিলর নজরুল ইসলাম ও আইনজীবী চন্দন কুমার সরকারসহ ছয়জনের লাশ শীতলক্ষ্যা নদী থেকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে পাওয়া গেছে আরেকটি লাশ।
নিহত অন্যরা হলেন-শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সহসভাপতি তাজুল ইসলাম, ৭ নম্বর ওয়ার্ড যুবলীগকর্মী মনিরুজ্জামান স্বপন ও লিটন এবং চন্দনের গাড়িচালক মো. ইব্রাহিম।
নিহত সবারই হাত-পা বাঁধা ছিল, পেটে ছিল আঘাতের চিহ্ন। প্রতিটি লাশ ইটভর্তি দুটি করে বস্তা বেঁধে ডুবিয়ে দেয়া হয়েছিল।
গত রোববার একটি মামলায় নারায়ণগঞ্জের আদালতে হাজিরা দিয়ে বেরিয়ে ঢাকা-নারায়ণগঞ্জ লিংক রোডে ওঠার পরপরই তিনসঙ্গী ও গাড়িচালকসহ অপহৃত হন নজরুল। একই সময় থেকে নিখোঁজ ছিলেন অ্যাডভোকেট চন্দন ও তার গাড়িচালক।   অপহরণের রাতে নজরুলের গাড়িটি গাজীপুরের রাজেন্দ্রপুরে শালবনের পাশে পরিত্যক্ত অবস্থায় পাওয়া যায়। চন্দন সরকারের গাড়ি পাওয়া যায় পরদিন ঢাকার গুলশানে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া