adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারায়ণগঞ্জ ঘটনার জবাব দিতে হবে হাসিনাকে

নিজস্ব প্রতিবেদক : ভূত আর জ্বিনের ভোটে সরকার ক্ষমতায় রয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।
তিনি বলেছেন, ‘৫ জানুয়ারি কোনো নির্বাচন হয়নি। সেখানে কুকুর গিয়েছিল। সেদিন ভূত আর জ্বিন ভোট দিয়েছে। বৃহস্পতিবার বিকেলে রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে জাতীয়তাবাদী শ্রমিক দলের সমাবেশে তিনি এ কথা বলেন। তিনি বলেন, নারায়ণগঞ্জ সন্ত্রাসীদের অভয়ারণ্য। যাদের অপহরণ করে হত্যা করা হয়েছে, এখনো যারা কলকাঠি নাড়ছে, সবকিছুর জবাব দিতে হবে শেখ হাসিনাকে। 
খালেদা জিয়া বলেন, ‘রানা প্লাজায় যারা ক্ষতিগ্রস্ত হয়েছে তারা পর্যাপ্ত সহায়তা পায়নি। এ জন্য সরকারের গাফিলতি দায়ী। গুম-খুনসহ বর্তমান পরিস্থিতে সরকারের সমালোচনা করে তিনি বলেন, ‘বাংলাদেশকে একটি কারাগারে পরিণত করেছে এই অবৈধ সরকার। দেশে এখন কারো জীবনই নিরাপদ নয়।’
শ্রমিকদের কল্যাণে বিএনপির বিগত সময়ের নানা উন্নয়নমূলক কর্মকাণ্ড তুলে ধরেন খালেদা জিয়া। বৃহস্পতিবার বিকেল ৪টা ২০ মিনিটে তিনি সমাবেশে উপস্থিত হন।
সমাবেশে অন্যদের মধ্যে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আব্দুল্লাহ আল নোমান, শ্রম বিষয়ক সম্পাদক জাফরুল হাসান, ঢাকা মহানগর বিএনপির সদস্য সচিব আব্দুস সালাম, জাসাস কেন্দ্রীয় সভাপতি এম এ মালেক, সাধারণ সম্পাদক মনির খান, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ উপস্থিত রয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া