adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

দুই ছিনতাইকারী মুক্ত -পুলিশ পেলো ৫০ হাজার টাকা

`yB wQbZvBKvixi m‡½ cywj‡ki `dvidv 50 nvRvi UvKvqডেস্ক রিপোর্ট : রূপগঞ্জে ভুলতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই তারিফুজ্জামানের বিরুদ্ধে ৫০ হাজার টাকার বিনিময় দুই ছিনতাইকারীকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে। গতকাল বুধবার সকালে ওই দুই ছিনতাইকারীকে ছেড়ে দেওয়া হয়।
জানা গেছে, গত মঙ্গলবার রাতে সিএনজিচালক রিপন তাঁর নিজ বাড়ি নলপাথর থেকে ২০ হাজার টাকা নিয়ে সিএনজির মালামাল ক্রয়ের জন্য ভুলতা গাউছিয়া এলাকায় আসছিলেন। আসার পথে এশিয়ান হাইওয়ে বাইপাস সড়কের মুন্সী ফিলিং স্টেশনের কাছে সিএনজির গতিরোধ করে আমলাব এলাকার বাবুলের ছেলে শুভ ও আতাউরের ছেলে পারভেজ। 
তারা রিপনের গলায় অস্ত্র ঠেকিয়ে ২০ হাজার টাকা ও দুটি মোবাইল ফোনসেট নিয়ে যায়। রিপনের চিৎকার শুনে জনতা ধাওয়া দিলে ছিনতাইকারীরা দৌড়ে পালিয়ে যাওয়ার সময় আটক হয়। জনতা তাদের গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। পুলিশ তাদের কাছ থেকে ছিনতাই হওয়া টাকা ও দুটি মোবাইল ফোনসেট উদ্ধার করে। 
এদিকে ভুলতা ফাঁড়ির ইনচার্জ এসআই তারিফুজ্জামান ৫০ হাজার টাকার বিনিময়ে দুই ছিনতাইকারীকে রাতেই ছেড়ে দেয়। ছিনতাইকারীদের ছেড়ে দেওয়ার পর স্থানীয় জনতা ক্ষোভ প্রকাশ করে। ছিনতাইকারীদের ছেড়ে দেওয়ার ব্যাপারে জানতে চাইলে এসআই তারিফুজ্জামান বলেন, বাদী বিবাদীকে ডেকে মীমাংসা করে দেওয়া হয়েছে। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া