adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ত্রিশালে জঙ্গি ছিনতাইয়ের ৮ আসামি কারাগারে

ছবি: সংগৃহীতডেস্ক রিপোর্ট : ময়মনসিংহের ত্রিশালে পুলিশের প্রিজনভ্যানে হামলা ও এক পুলিশ কনস্টেবলকে হত্যা করে দণ্ডপ্রাপ্ত ৩ জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় র‌্যাব এর হাতে গ্রেফতার হওয়া ৮ আসামিকে ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের ৩ নং আমলী আদালতের বিচারক এ নির্দেশ দেন।  
কারাগারে পাঠানো আসামিরা হচ্ছেন- কামাল হোসেন সবুজ (৩৪), ইউনুস আলী সোহাগ (২০), সোহেল রানা (২৮), মোরশেদ আলম (২২), ইলিয়াস উদ্দিন (৩৪), আনোয়ার হোসেন (৪০), আবু বক্কর সিদ্দিক (৪৫) এবং বাছির উদ্দিন (২০)। 
আদালত সূত্র জানায়, জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় জড়িত র‌্যাব কর্তৃক গ্রেফতারকৃত ৮ আসামিকে বৃহস্পতিবার দুপুরে ময়মনসিংহের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের ৩ নং আমলী আদালতে হাজির করা হয়। 
এ সময় মামলার তদন্ত কর্মকর্তা জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) বিজ্ঞ বিচারকের কাছে আসামিদের ১০ দিনের রিমান্ডে নেয়ার আবেদন করেন। পরে আদালত আগামী রোববার রিমান্ড শুনানির দিন ধার্য করে আসামিদের ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। 
এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজেদুর রহমান জানান, কঠোর নিরপত্তার মধ্যে দিয়ে আসামিদের ময়মনসিংহ কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়েছে। গত ক’দিনে র‌্যাব রাজধানী ঢাকা ও ময়মনসিংহের ভালুকা থেকে ত্রিশালে জঙ্গি ছিনতাইয়ের ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে এসব আসামিকে আটক করে। পরে বুধবার দুপুরে তাদের র‌্যাব সদর দপ্তরে হাজির করা হয়। 
এ সময় দণ্ডপ্রাপ্ত জঙ্গি রাকিব হাসানকে ছিনিয়ে নেয়ার ঘটনায় নেতৃত্ব দেয়া কামাল হোসেন সবুজ এ জঙ্গি ছিনতাইয়ের মূল পরিকল্পনকারী হিসেবে ভালুকা উপজেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আতাউর রহমান কামাল ওরফে যুবরাজের নাম সংবাদ সম্মেলনে উল্লেখ করেন।   

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া