adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপহৃত ৭ জনেরই লাশ উদ্ধার

ডেস্ক রিপোর্ট : বন্দরের কলাগাছিয়ার শান্তিনগর এলাকায় শীতলক্ষ্যা নদী থেকে আরও একটি লাশ উদ্ধার করেছে পুলিশ। এ নিয়ে অপহৃত ৭ জনের লাশই উদ্ধার হলো।
বৃহস্পতিবার সকাল সাড়ে ৭টায় বন্দর থানা পুলিশ হাত-পা বাঁধা অবস্থায় লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।
স্থানীয়রা জানান, এটি প্যানেল মেয়র নজরুল ইসলামের গাড়ির ড্রাইভার জাহাঙ্গীরের লাশ। তবে নিহতের কোনো আত্মীয়-স্বজন এখন পর্যন্ত এসে লাশটি সনাক্ত করেননি।
বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার মোর্শেদ জানান, বুধবার রাতভর অভিযান চালিয়ে বৃহস্পতিবার সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এটি নজরুলের গাড়ির ড্রাইভার জাহাঙ্গীরের লাশ বলে ধারণা করা হচ্ছে।
উল্লেখ্য,  গত ২৭ এপ্রিল দুপুরে নারায়ণগঞ্জ সিটি করপোরেশন ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র নজরুল ইসলাম, আইনজীবী চন্দন সরকারসহ ৭ জন অপহৃত হন। ওইদিনই বিকেলে গাজীপুর থেকে নজরুল ইসলামের গাড়ি উদ্ধার করে পুলিশ। এছাড়া গুলশান থেকে আইনজীবী চন্দন সরকারের গাড়ি উদ্ধার করা হয়।
বুধবার বিকেল থেকে রাত পর্যন্ত শীতলক্ষ্যা নদী থেকে একে একে প্যানেল মেয়র নজরুল ইসলাম ও অ্যাডভোকেট চন্দন সরকার, তাজুল ইসলাম, মনিরুজ্জামান স্বপন, চন্দন সরকারের ড্রাইভার ইব্রাহিম, লিটনের অর্ধগলিত লাশ উদ্ধার করে পুলিশ।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া