adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

সড়ক অবরোধ করে গাড়ি ভাংচুর নজরুল-সমর্থকদের

ছবি: বাংলানিউজটোয়েন্টফোর.কমডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন-নাসিক এর ওয়ার্ড কাউন্সিলর নজরুল ইসলামের লাশ সনাক্তের পর পরই সিদ্ধিরগঞ্জের বিভিন্ন স্থানে সড়ক অবরোধ করে যানবাহনে ব্যাপক ভাংচুর চালানো হয়েছে।
প্রত্যদর্শীরা জানান, বুধবার বিকাল সাড়ে ৩টার দিকে ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের মৌচাক এলাকা থেকে সানারপাড় পর্যন্ত সিমেন্টের খুঁটি ফেলে সড়ক অবরোধ করে নজরুল-সমর্থকরা।
এছাড়াও এ এলাকায় অন্তত ১৫টি স্পটে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে যানবাহনে ব্যাপক ভাংচুর করছে বিুব্ধরা। এতে ওই সড়কে যান চলাচল বন্ধ রয়েছে।
বুধবার বিকালে শীতল্যা নদীতে ভাসমান অবস্থায় নাসিক ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর নজরুল ইসলামের লাশ সনাক্ত করে তার পরিবার। এ সময় আরো তিনটি লাশ উদ্ধার করা হয়। 
এ খবর এলাকার পৌঁছার সঙ্গে সঙ্গেই নজরুল-সমর্থকরা রাস্তায় নেমে আসে। এর আগে নজরুলসহ পাঁচ জন অপহরণের ঘটনায় টানা চতুর্থ দিনের মতো ওই এলাকায় সড়ক অবরোধ করেন নজরুল-সমর্থকরা।
সকাল থেকে টানা সাড়ে ঘণ্টা অবরোধের পর দুপর ২টায় তারা সড়ক থেকে চলে যান। 
গত রোববার নিজের মাইক্রোবাসে করে যাওয়ার সময় নজরুলসহ পাঁচজন অপহƒত হন। ওইদিন বিকালেই তার মাইক্রোবাসটি গাজীপুরের ভাওয়াল গড় এলাকা থেকে উদ্ধার করা হয়।
এ ঘটনার ৩০ ঘণ্টা পর সোমবার রাতে নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। মামলার অন্য আসামিরা হলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী ইয়াসিন মিয়া, ইকবাল, হাসু, রাজু ও আনোয়ার। এর মধ্যে হাসু প্যানেল মেয়র নজরুলের চাচা শ্বশুর বলে জানা গেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া