adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

কমলাপুরে ট্রেন দুর্ঘটনায় হতাহতদের ক্ষতিপূরণের আশ্বাস

নিজস্ব প্রতিবেদক : কমলাপুরের টিটিপাড়ায় ট্রেনের ধাক্কায় নিহত ও আহতদের ক্ষতিপূরণ দেওয়ার ঘোষণা দিলেন ঢাকা জেলার সার্কেল অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের অফিস সহকারী জালালউদ্দিন।
মঙ্গলবার মধ্যরাতে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) ও হাসপাতাল আহতদের দেখতে গিয়ে তিনি এ ঘোষণা দেন। এসময় তিনি আহতদের ৫ হাজার টাকা এবং নিহতদের ২০ হাজার টাকা করে দেওয়ার প্রতিশ্র“তি দেন।
মঙ্গলবার রাত সোয়া ১০টায় কমলাপুরের টিটিপাড়া রেল ক্রসিংয়ে ঢাকা-নারায়ণগঞ্জের ‘কমিউটার ট্রেন’ ধাক্কা দেয় বলাকা পরিবহনের যাত্রীবাহী একটি বাসকে। বাসও আরেকটি যাত্রীবাহী রিকশাকে ধাক্কা দেয়। বাস নং ঢাকা মেট্রো-জ ১১-২৮৮৫। 
ট্রেনের ধাক্কায় দুমড়ে মুচড়ে গেছে বাস। রাস্তার মাঝে বাসের সামনের ভাঙা গ্লাস ও বিভিন্ন যন্ত্রাংশ পড়ে থাকতে দেখা গেছে। রিকশার কোনো হদিস পাওয়া যায়নি। এ ঘটনায় এ পর্যন্ত বাসের হেলপার, রিকশারোহী ও বাসযাত্রী সাংবাদিক পতœীসহ নিহত হয়েছেন ৪ জন।  আহত হয়েছেন অন্তত ১৩ জন। আহতদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন ঢামেকের দায়িত্বরত চিকিৎসক।
আহতদের মধ্যে ৮ জনকে ঢামেকে ভর্তি করা হয়েছে। এছাড়াও আরও ৫ জন স্থানীয় ইসলামী ব্যাংক হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন বলে জানান রেলওয়ে থানা পুলিশ। 
ঢামেকে আহত অবস্থায় যাদের ভর্তি করা হয়েছে তারা হলেন- মাহফুজুর রহমান (৩০), শাহ আলম (৪৫), জলি আক্তার (২৫), শাহানুর (৫০), ইকবাল (৪৫), নিহত নাজমুস সাবা নাজু’র স্বামী সাংবাদিক ওবায়দুর রহমান (৪২), কালা ব্যাপারী (৫০) ও লিটন (৩৫)। 

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া