adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

স্বপ্নে পেলেন স্বামীর খোঁজ!

আন্তর্জাতিক ডেস্ক : নিখোঁজ স্বামীকে অনেক খোঁজাখুঁজির পরও পাচ্ছিলেন না গৌরী সেন নামের এক নারী। পুলিশকে খবর দিয়েও কোনো হদিস মেলেনি। তারপর এক রাতে স্বপ্নে স্বামীর সন্ধান পান তিনি। পুলিশকে সঙ্গে নিয়ে এক গভীর কুয়া থেকে উদ্ধার করেন স্বামী ছোটেলালকে। তবে জীবিত নয়, উদ্ধারের আগেই ছোটেলাল পৃথিবী ছাড়েন। এমনই এক ঘটনা ঘটেছে ভারতের মধ্যপ্রদেশের ছাতারপুর জেলার কাশীপুর গ্রামে।
এইটুকু পড়ে কী ভাবছেন? ভাবছেন স্বপ্নটপ্ন কিছুই নয়, নিজের স্বামীকে নিজেই খুন করে এমন নাটক সাজিয়েছেন গৌরী? আমিও প্রথমে এমনটাই ভেবেছিলাম। কিন্তু পরে চোখ খুলে পুলিশের কথায়। চলুন এবার মূল ঘটনা জেনে নেই।    
জানা গেছে, গত ২৪ মার্চ গৌরীর স্বামী ছোটেলাল একটি পূজার জন্য গ্রামের বাইরে যান। কিন্তু বেশকিছু দিন চলে গেলেও ঘরে ফিরে আসেননি তিনি। অনেক খোঁজাখুঁজি করেও স্বামীকে না পেয়ে ১০ দিন পর পুলিশে খবর দেন গৌরী। কিন্তু পুলিশও স্বামীর হদিস দিতে পারেনি।
এরপর গৌরী সেন নিজেই একদিন হঠাৎ পুলিশকে গিয়ে জানান, তিনি জানেন তার স্বামী কোথায়। গ্রামের বাইরে একটি নির্দিষ্ট কুয়ার মধ্যে তার স্বামীর লাশ। বিষয়টি নাকি তিনি স্বপ্নে দেখেছেন। কিন্তু পুলিশ তার কথা বিশ্বাস করছিল না। পরে গৌরীর অনেক পিড়াপিড়িতে ঘটনাস্থলে যায় পুলিশ। সেখানে গিয়ে সত্যিই ছোটেলালের মরদেহ একটি কুয়ায় ভেসে থাকতে দেখে তারা। তবে মরদেহটি ছিল গলিত। এ ঘটনায় পুলিশের সন্দেহর তীর যায় গৌরীর দিকে।  
পরে অবশ্য জেলা পুলিশ সুপার ললিত শাখ্যবর বলেন, ‘প্রথমে আমাদের সন্দেহ ওই নারীর উপরই পড়েছিল। কিন্তু অনেক অনুসন্ধান করেও তার বিরুদ্ধে কোনো প্রমাণ পাওয়া যায়নি। তবে তার বিশ্বাস দেখে আমরা রীতিমতো বিস্মিত।’ ঘটনা এখানেই শেষ নয়। শেষও হয়নি গৌরী সেনের স্বপ্ন। তিনি পুলিশকে জানিয়েছেন, স্বপ্নে তার স্বামীর হত্যাকারীকেও দেখেছেন। তার নামও জানেন তিনি।
গৌরী জানান, চার বছর আগে সম্পত্তি নিয়ে বিবাদে গ্রাম প্রধান দয়ারাম যাদব দলবল নিয়ে তার ছেলে পেয়ারেলালের চোখ উপড়ে নিয়েছিল। ওইসময় স্বামীকেও পিটিয়েছিল তারা। সেই দয়ারামই তার স্বামীকে একা পেয়ে হত্যা করেছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া