adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বিয়ে করছেন সবচেয়ে মোটা নারী

আন্তর্জাতিক ডেস্ক : অবশেষে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন বিশ্বের সবচেয়ে স্থুলকায় নারী হিসেবে পরিচিত চ্যারিটি পিয়ার্স। এর জন্য তিনি কমপে ১২৭ কেজি মেদ ঝরিয়ে কিছুটা হালকা হতে চান বলে জানিয়েছেন।
চ্যারিটি অবশ্য তার বর আগে থেকেই ঠিক করে রেখেছেন। তিনি বিয়ে করছেন তার দীর্ঘদিনের বন্ধু ও তার চেয়ে অর্ধেকেরও কম ওজনের টনি সৌরকে। আর বিশ্বের সবচেয়ে স্থুলকায় রেকর্ডধারী চ্যারিটিকে বিয়ে করতে পারছেন বলে টনিও খুব খুশি।
৩৮ বছর বয়সী চ্যারিটি জানান, বিয়ের পর টনির সঙ্গে মধুচন্দ্রিমাটা যেন ভালো করে এবং আনন্দ নিয়ে করতে পারেন সে জন্যই ওজন কমানোর সিদ্ধান্ত নিয়েছেন। যদিও সেই ওজনটাই তাকে বিখ্যাত করেছে পৃথিবীর কাছে। কিন্তু টনির জন্য তিনি সব করতে পারেন। এ জন্যই তিনি শরীরের বাড়তি মেদ ঝরাতে অচিরেই অস্ত্রোপচার করাবেন।

জানা যায়, বর্তমানে তার ওজন ৩৪৭ কেজি। আর তার প্রেমিক ও বন্ধু টনির ওজন ও বয়স তার চেয়ে অনেক কম। আর সেটাই দুজনের প্রেমের মধ্যে প্রতিবন্ধকতা হয়ে দাঁড়াচ্ছে। চ্যারিটি বলেন, ‘আমি চাই না আমাদের মধুচন্দ্রিমা ঘরের মধ্যে কাটুক। আমি ২২ বছরের টনিকে বিয়ে করবোই।’
সম্প্রতি তিনি টনির সঙ্গে এই শরীর নিয়েও নেচেছেন বলেও জানান চ্যারিটি। তিনি বলেন, আমরা দুজনই দেশের গান খুব ভালোবাসি। তাই বিয়ের সময় টনি কাউবয় আর আমি কাউগার্ল সাজব বলে ঠিক করেছি। তারপর আমরা অতিথিদের সঙ্গে সারা রাত নাচব।
চ্যারিটি আরো জানান, কিছুদিন আগেই চিকিৎসকরা তাকে সাবধান করেছিলেন বাড়তি ওজনের ব্যাপারে। তখন তিনি বিষয়টিকে এত পাত্তা দেননি। কিন্তু তিনি এখন ভয় পাচ্ছেন বাড়তি ওজনের কারণে হার্ট অ্যাটাক বা স্ট্রোকের।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া