adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

আনুশকার জম্মদিনে কোহলির পরিকল্পনা

স্পোর্টস ডেস্ক : ভারতীয় ক্রিকেটের নতুন সেনসেশন বিরাট কোহলি তার বলিউড তারকা বান্ধবী আনুশকা শর্মাকে জš§দিনের শুভেচ্ছা জানানোর বিশেষ পরিকল্পনা করছেন। আগামী ১ মে বলিউডের অন্যতম আকর্ষনীয় এই অভিনেত্রীর ২৬তম জš§দিন।
ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের(আইপিএল) চলমান সপ্তম আসরে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক কোহলি এখন সংযুক্ত আরব আমিরাতে অবস্থান করছেন। মঙ্গলবার কোলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসের মধ্যকার খেলার মধ্য দিয়েই এখানকার পর্বের সমাপ্তি ঘটবে। নির্বাচন জটিলতার কারণে আইপিএল দুই পর্বে বিভক্ত হয়। আগামী ২ মে থেকে আইপিএল ভারতে নতুন করে শুরু হবে।
এই জুটির ঘনিষ্ঠ এক সুত্র এনডিটিভিকে জানায়, প্রেমিকের আইপিএল ব্যস্ততার কারণে আনুশকা তার জমকালো জš§দিন উৎসবে সশরীরে উপস্থিতি আশা করছেন না। ধারণা করা হচ্ছিলো বিরাট এদিন ভিডিওবার্তার মাধ্যমে প্রেয়সীকে জš§দিনের শুভেচ্ছা জানাবেন। কিন্তু সুত্রটি বলছেন অন্য কথা। আনুশকার প্রেমে পাগল বিরাট এদিন সশরীরেই উপস্থিত হয়ে আনুশকাকে চমক উপহার দেয়ার পরিকল্পনা করছেন। আইপিএল ২ মে মাঠে গড়ালেও রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের ম্যাচ ৪ মে। সুতরাং কোহলি রাজস্থানে গিয়ে প্রেমিকার বিশেষ দিনে উপস্থিত হয়ে কিছুটা সময় কাটাতেই পারেন। গত আট মাস ধরেই ভিন্ন জগতের এ তারকা জুটি পরস্পরের ঘনিষ্ঠ সান্নিধ্যে রয়েছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া