adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

অপহরণের প্রতিবাদে আজও উত্তাল নারায়ণগঞ্জ

ডেস্ক রিপোর্ট : নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২নং ওয়ার্ড কাউন্সিলর ও প্যানেল মেয়র মো. নজরুল ইসলামসহ অপহƒত সাতজনের উদ্ধার এবং ঘটনার সঙ্গে জড়িত থাকার দায়ে সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর নূর হোসেনকে গ্রেফতারের দাবিতে মঙ্গলবার সকাল থেকে তৃতীয় দিনেও ঢাকা-চট্রগ্রাম ও ঢাকা- সিলেট মহাসড়ক অবরোধ করেছে নজরুল ইসলাম সমর্থকরা।
অবরোধকারীরা মহাসড়কের মৌচাক থেকে সানারপাড় এলাকা পর্যন্ত মহাসড়কের বেশ কয়েকটি স্পটে টায়ারে আগুন জ্বালিয়ে সড়ক অবরোধ করে বিােভ করে। তবে তারা যানবাহনে কোনো ধরনের ভাঙচুর ও অগ্নিসংযোগ চালায়নি। এ সময় ওই সড়কের দুইপাশে যান চলাচল বন্ধ রয়েছে। যার ফলে সৃষ্টি হয়েছে দীর্ঘ যানজট। চরম দুর্ভোগ পোহাচ্ছেন ওই রুটে চলাচলকারী যাত্রীরা।
এ দিকে দুপুর ১২টায় ঘটনাস্থলে নারায়ণগঞ্জ জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (ক অঞ্চল) বশির ও সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুল মতিন ঘটনাস্থলে অবরোধকারীদের আলোচনার মাধ্যমে রাস্তা থেকে সরিয়ে দেয়ার চেষ্টা করে ব্যর্থ হন। তবে দুপুর সাড়ে ১২টায় সহকারী পুলিশ সুপার বশির নিখোঁজ ব্যক্তিদের সন্ধানে তৎপরতা বৃদ্ধি ও জড়িতদের গ্রেফতারের অভিযানের আশ্বাস দিলে অবরোধকারীরা তাদের অবরোধ তুলে নেন।
অপহƒত নজরুলের স্ত্রী সেলিনা ইসলাম ও বিােভকারীদের অভিযোগ, নজরুল ইসলামকে উদ্ধারে পুলিশের কোনো তৎপরতা নেই। এছাড়াও নজরুল ইসলামের অপহরণের মামলায় যাদেরকে আসামি করা হয়েছে তাদেরকেও গ্রেফতারে কোনো অভিযান চালায়নি পুলিশ।
বিােভকারীদের দাবি- নজরুল ইসলাম সহ অপহরণ হওয়া সবার সন্ধান দিতে হবে নয়তো কাউন্সিলর নূর হোসেনসহ আসামিদের গ্রেফতার করতে হবে।
সিদ্ধিরগঞ্জ থানার ওসি আবদুল মতিন জানান, নজরুল ইসলাম সহ অপহƒত ৫জনকে উদ্ধারে আমাদের মোট ১০টি টিম কাজ করছে। আমাদের অভিযান অব্যাহত রয়েছে। তাদের উদ্ধারে এবং জড়িতদের গ্রেফতারে আমাদের অভিযান চলছে।
এদিকে নিখোঁজ জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালককে উদ্ধারের দাবিতে নারায়ণগঞ্জ আইনজীবী সমিতি আদালত বর্জন করেছে। আইনজীবীরা আদালত প্রাঙ্গণে সমাবেশ ও বিােভ করেছেন। আইনজীবী ও গাড়িচালককে উদ্ধারের দাবিতে সোমবার ২৪ ঘণ্টার আলটিমেটাম দেন তারা।

উল্লেখ্য, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র-২ নজরুল ইসলামসহ পাঁচজনকে গত রোববার দিনদুপুরে গাড়িসহ অপহরণ করা হয়। নারায়ণগঞ্জের আদালত প্রাঙ্গণ থেকে ঢাকায় যাওয়ার পথে ঢাকা-নারায়ণগঞ্জ সংযোগ সড়ক থেকে তাদের অপহরণ করা হয়। একই সড়ক থেকে প্রায় একই সময়ে নারায়ণগঞ্জের জ্যেষ্ঠ আইনজীবী চন্দন কুমার সরকার ও তার গাড়ির চালক গাড়িসহ নিখোঁজ হন।

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া