adv
১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তাদের সিঁথিতে সিঁদুর লাগবে কবে?

বিনোদন ডেস্ক : অনেক লুকোচুরি আর গুঞ্জনের পর অবশেষে বিয়ে করেছেন রানী মুখার্জী। ৩৬ এ এসে চলচ্চিত্র নির্মাতা আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধলেন তিনি।
কিন্তু ৩০ পেরিয়ে গেলেও বলিউডের অনেক নায়িকাই এখনও বিয়ের কথা উচ্চারণই করছেন না। অনেকে আবার ডুবে ডুবে জল খাচ্ছেন। তাদের ভক্তরা অবশ্য এ নিয়ে চিন্তিত নয়। তবে কেউ কেউ প্রশ্ন তুলেছেন- তাদের সিঁথিতে সিঁদুর উঠবে কবে?
রানীর সমসাময়িক টাবু, প্রীতি জিনতা, ঊর্মিলা মাতন্ডকরের পর ৩০- এর গণ্ডি পার হয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া, অমৃতা রাওয়ের মতো বলিউড-কন্যারাও।
প্রিয়ঙ্কা চোপড়া : ৩১ বছরের এই অভিনেত্রী প্রাক্তন মিস ওয়ার্ল্ড। কৃষ-৩, বরফি,ফ্যাশন-র মতো হিট সিনেমার নায়িকা হারমান বায়েজা ও শাহীদ কাপুরের সঙ্গে ডেট করছেন বলে গুঞ্জন। যদিও আঙুলে কেউ আংটি পরাতে পারেননি।
বিপাশা বসু : অভিনেতা জন আব্রাহাম ও দিনো মোরিয়ার সঙ্গে সম্পর্ক গড়ে উঠেছিল। এখনও দিনোর বান্ধবী তিনি। বর্তমানে হার্মান বায়েজাকে তিনি বিয়ে করতে চলেছেন বলে জানা গেছে।
সোহা আলী খান: অভিনেতা কুণাল কেম্মুর সঙ্গে দীর্ঘদিনের সম্পর্ক ৩৫ বছরের এই অভিনেত্রীর। কিন্তু সাত পাকে বাঁধা পড়ার কোনও খবর এখনও নেই শর্মিলা ঠাকুরের এ কন্যার।
নেহা ধুপিয়া: স্কোয়াশ খেলোয়াড় ঋত্বিক ভট্টাচার্য থেক ভেনেজুয়েলার মডেল জেমস সিলভাস্টার, এমনকি ক্রিকেটার যুবরাজ সিংহের সঙ্গেও নাম জড়িয়েছেন নেহার। কিন্তু সবই তিনি অস্বীকার করেছেন। নেহার বক্তব্য, মনের মানুষ পেলেই তিনি বিয়ে করবেন।
অমৃতা রাও : ৩২ বছরের এই অভিনেত্রীর পাকিস্তানি ব্যান্ডের গায়ক ফারহান সায়িদের সঙ্গে তার সম্পর্ক নিয়ে জোরদার জল্পনা শুরু হয়েছিল। পরে জানা গিয়েছিল, এক সার্জেনের সঙ্গে তার সম্পর্ক রয়েছে। কিন্তু এখনও সাত পাকে বাঁধা পড়ার কোনও খবরই নেই।
রাইমা সেন: সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন সেনের কন্যা এখনও বিয়ের ব্যাপারে স্পিকটি নট। ৩৪ বছরের এই অভিনেত্রী তার দিদিমার ইচ্ছা পূরণ না করতে পারার জন্য দুঃখপ্রকাশ করেছেন।
রানী রিয়ে করলেও তার তুতো বোন ৩৬ বছরের তানিশাও এখনও অবিবাহিতা। কহোনা পেয়ার হ্যায় -এর নায়িকা আমিশাও এখনও গাঁটছড়া বাঁধেননি।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া