adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

তত্ত্বাবধায়ক সরকার গোরস্তানে- বাপের বেটি হাসিনা

নিজস্ব প্রতিবেদক : স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী ও আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও  মোহাম্মদ নাসিম বলেছেন, শেখ হাসিনা বাপের বেটি, যা বলে তাই করে।
তিনি বলেন, ‘শেখ হাসিনা বলেছিলেন ৫ জানুয়ারি নির্বাচন হবে, নির্বাচন হয়েছে। শেখ হাসিনা হচ্ছে বাপের বেটি, যা বলে তাই সে করে। তত্ত্বাবধায়ক সরকার মরে আজিমপুর গোরস্তান গেছে। ওটা আর জীবিত হবে না।
রোববার বিকেলে সাভার বাজার বাসস্ট্যান্ডে ১৪ দল আয়োজিত জনসভায় তিনি এ কথা বলেন।
আমার আর কথা বলতে ইচ্ছা হয় না’ বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের গত শনিবারের বক্তব্যের সমালোচনা করে নাসিম বলেন, ‘যাক শেষ পর্যন্ত ফখরুলের উপলব্ধি হয়েছে তার কথা কেউ শোনে না।
১৪ দলের মুখপাত্র নাসিম বলেন, ‘খালেদা জিয়ার অর্বাচীন ছেলের বক্তব্যে বিএনপির ক্ষতি হচ্ছে। আমাদের কিছু হচ্ছে না। আজকে আবার আন্দোলন করার হুমকি দিচ্ছে। বেগম জিয়ার আন্দোলনের ডাকে কাজের বুয়া ছাড়া আর কেউ আসে না।
বিএনপি চেয়ারপারসনের বেগম খালেদা জিয়ার উদ্দেশ্যে তিনি বলেন, ‘মাথা ঠাণ্ডা করেন আপনার দল ডুবানোর জন্য আপনার ছেলেই যথেষ্ট। আর কেউ লাগবে না। নির্বাচন হবে ৫ বছর পর ২০১৯ সালেই হবে। আমি এর আগেও বলেছি এখনও বলছি এর আগে কোন নির্বাচন হবে না।’
স্বাস্থ্য ও পরিবার কল্যাণমন্ত্রী দলীয় নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, ‘সাবধান থাকবেন, মানুষকে কষ্ট দেবেন না, চাঁদাবাজি করবেন না। যদি করেন তাহলে মানুষ আমাদের ক্ষমা করবেন না। দুই নম্বর লোক জায়গা দেবেন না।
গণতান্ত্রিক ধারাবাহিকতা, স্থিতিশীলতা, শান্তি, নিরাপত্তা, উন্নয়ন ও যুদ্ধাপরাধীদের বিচার কাজ বাধাগ্রস্থ করা এবং বিএনপি-জামায়াত অশুভ জোটের দেশবিরোধী ষড়যন্ত্রের বিরুদ্ধে জাতীয় গণজাগরণ সৃষ্টির উদ্দেশ্যে এ জনসভার আয়োজন করা হয়।
সাভার উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা জেলা পরিষদ প্রশাসক হাসিনা দৌলার সভাপতিত্বে সমাবেশে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, তরিকত ফেডারেশনের মহাসচিব এম এ আউয়াল, ঢাকা-১৯ আসনের সংসদ সদস্য ডা. এনামুর রহমানসহ ও স্থানীয় আওয়ামী লীগ নেতারা।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া