adv
২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

১ ঘণ্টায় যুবলীলের ২জন খুন

ডেস্ক রিপোর্ট : যশোরের বেনাপোলে এক ঘণ্টার মধ্যে বোমা হামলায় যুবলীগ নেতা ও গুলিতে আ.লীগ কর্মী খুন হয়েছেন। 
নিহতরা হলেন- পুটখালী ইউনিয়নের মুষিডাঙা গ্রামের আনিসউদ্দিনের ছেলে ও পুটখালী ইউনিয়ন যুবলীগের সদস্য ইমানুর(২৭) ও উত্তর বারোপোতা গ্রামের মাজেদের ছেলে লালন(২৫)।
শনিবার সকাল সাড়ে ১০টায় ইমানুরকে বারোপোতা গ্রামে বোমা মেরে ও সোয়া ১১টার দিকে উত্তর বারোপোতা গ্রামে লালনকে গুলি করে হত্যা করা হয়। এলাকাবাসী জানান, ইমানুর সকাল সাড়ে ১০টার দিকে মোটরসাইকেলে বেনাপোলের দিকে যাচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে ধাওয়া করলে মোটরসাইকেল নিয়ে পাশের ধান ক্ষেতে পড়ে যান তিনি। 
এরপর তাকে লক্ষ্য করে বোমা নিক্ষেপ করলে বোমাটি তার মাথায় লেগে ঘটনাস্থলেই নিহত হন ইমানুর। এদিকে, ইমানুর নিহত হওয়ার ৪৫ মিনিটের মাথায় সকাল সোয়া ১১টার দিকে উত্তর বারোপোতা গ্রামে লালনের বাড়িতে বোমা হামলা চালায় দুর্বৃত্তরা। 
এ সময় ভয়ে বাড়ির সবাই পালায়ে যান। লালন পালিয়ে যাওয়ার সময় পাশের একটি পুকুরে পড়ে যান। এ সময় তাকে লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি করা হয়। এতে ঘটনাস্থলেই মারা যান তিনি। এর আগে বোমা হামলায় লালনদের একটি গরু মারা যায়।
এ ঘটনার পর এলাকায় চরম আতঙ্ক বিরাজ করছে। লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে পুলিশ। এলাকাবাসীর ধারণা আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। বেনাপোল পোর্ট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান দুইটি হত্যাকাণ্ডের বিষয় নিশ্চিত করেছেন।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া