adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

এশিয়াটিকের চলচ্চিত্রে শুভ ও মম

বিনোদন প্রতিবেদক : প্রথমবারের মতো চলচ্চিত্র প্রযোজনায় আসছে বিজ্ঞাপনী সংস্থা এশিয়াটিক থ্রি সিক্সটি ডিগ্রি। প্রতিষ্ঠানটির পক্ষে প্রযোজক হিসেবে দায়িত্ব পালন করবেন তাহসিন সাঈদ। ‘ছুঁয়ে দিলে মন’ শিরোনামে এই চলচ্চিত্রটি পরিচালনা করবেন ছোটপর্দার আলোচিত নির্মাতা শিহাব শাহিন। এদিকে চলচ্চিত্রটির প্রধান দুটি চরিত্রে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করবেন মডেল ও অভিনেতা আরেফিন শুভ এবং অভিনেত্রী জাকিয়া বারি মম।
এশিয়টিক থ্রি সিক্সটি ডিগ্রির প্রযোজনায় চলচ্চিত্র নির্মাণ প্রসঙ্গে প্রতিষ্ঠানটির পরিচালক ও অভিনেতা ইরেশ জাকের বলেন, ‘এটা আমাদের প্রথম চলচ্চিত্র।  তাই এশিয়াটিকের পক্ষে চলচ্চিত্রটি প্রযোজনা করবেন এশিয়াটিক ইভেন্টসের প্রধান তাহসিন সাঈদ। পাশাপাশি আমার মা সারা জাকের চলচ্চিত্রটি দেখবালের দায়িত্ব পালন করবেন। তাছাড়া এশিয়াটিকের সহযোগী প্রতিষ্ঠান ধ্বনিচিত্রও পাশে থাকবে।
‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রটির সর্ম্পকে পরিচালক শিহাব শাহীন বলেন, ‘এটা আমার প্রথম চলচ্চিত্র। তাই উচ্ছ্বাসটাও বেশি। তবে অল্প সময়ের মধ্যে প্রি প্রোডাকসের কাজ করতে হয়েছে। একটু সময় পেলে ভালো হত।
চলচ্চিত্রটির গল্প সর্ম্পকে তিনি আরও বলেন, ‘কিশোর বয়সে একটি ছেলে আর একটি মেয়ের মধ্যে বন্ধুত্ব গড়ে উঠে। কিন্তু একটি দুর্ঘটনার কারণে ছেলেটি অনেক দূরে সরে যায়। একদিন সে ফিরে আসে। খুঁজে বের করে তার হারিয়ে যাওয়া বন্ধুটিকে। মূলত প্রথম প্রেমের গল্প নির্ভর একটি চলচ্চিত্র।
এদিকে রোববার এফডিসির জহির রায়হান মিলনায়তনে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রটির মহরত অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে উপস্থিত থাকবেন এশিয়টিক থ্রি সিক্সটি ডিগ্রির ব্যবস্থাপনা পরিচালক ও অভিনেত্রী সারা জাকের। এছাড়া চলচ্চিত্রটির কলাকুশলীরাও উপস্থিত থাকবেন।
চলচ্চিত্রটিতে আরেফিন শুভ ও মম ছাড়া আরও অভিনয় করছেন ইরেশ জাকের, আলীরাজ, সামস সুমন, প্রাণ রায় প্রমুখ। উল্লেখ্য, আগামী ১ মে থেকে সিলেটের বিভিন্ন লোকেশনে ‘ছুঁয়ে দিলে মন’ চলচ্চিত্রের শুটিং শুরু হবে। এছাড়া রাজধানী ঢাকাসহ বান্দরবানের মনোরোম লোকেশনে চলচ্চিত্রটির শুটিং সম্পন্ন করা হবে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া