adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

বলিউড তারকাদের হত্যা করতে চেয়েছিল ইন্ডিয়ান মুজাহিদিন

বিনোদন ডেস্ক : বলিউডের সব তারকাকে এক সঙ্গে হত্যার পরিকল্পনা করেছিল ইন্ডিয়ান মুজাহিদিন। ইন্ডিয়ান মুজাহিদিন শীর্ষ জঙ্গি ইয়াসিন ভটকলের এই পরিকল্পনা ফাঁস করেছে তারই ঘনিষ্ঠ সহচর। তেহসিন আখতার ওরফে মনুকে নাতের ওই জঙ্গি সম্প্রতি ভারতের গোয়েন্দাদের কাছে এমনই চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন।
যে সব বডিউড তারকাকে হত্যার পরিকল্পনা করেছিল ভটকল তারা হলেন-শাহরুখ খান, আমির খান, সালমন খান, অক্ষয় কুমার, রণবীর কাপুর, রণবীর সিং, দীপিকা পাডুকোন, ক্যাটরিনা কাইফ, সানি লিওন, করিনা কাপুর, সাইফ আলি খান।
এসব তারকার হত্যার পেছনে ইন্ডিয়ান মুজাহিদিনের যুক্তি হলো-তারা যুব সমাজকে দুর্নীতিগ্রস্ত করে তুলেছেন।
গোয়েন্দাদের মনু জানিয়েছে, বলিউডি ছবির অভিনেতাদের ওপর ‘ফিদায়েঁ’ হামলা চালানোর আগেই গ্রেফতার হয় ভটকল। মনু জানায়, হিন্দি ছবি বিষিয়ে দিচ্ছে যুব সমাজকে। এমনই ধারণা ইন্ডিয়ান মুজাহিদিনের। আর তাই এই সমস্ত ছবির অভিনেতা-অভিনেত্রীদের খতম করার পরিকল্পনা করে জঙ্গি সংগঠনটি।
গোয়েন্দাদের কাছে মনু জানান, পরিকল্পনার মূল হোতা খোদ ইয়াসিন ভটকল। ঠিক হয়, বলিউডের কোনো নক্ষত্র সমাবেশে মানববোমা পাঠিয়ে ব্যাপক হত্যালীলা চালানো হবে।
অতীতে যদিও কিছু কিছু অভিনেতাকে হুমকি দিয়ে টাকা আদায়ের ঘটনা ঘটেছে, তার পেছনে সাধারণত কোনো মাফিয়া ডনের হাতই দেখা গিয়েছে। কিন্তু এবারই প্রথম বলিউডে সন্ত্রাস ছড়ানোর মতলব আঁটে ইন্ডিয়ান মুজাহিদের মতো জঙ্গি সংগঠন। বিষয়টি স্বাভাবিক ভাবেই ভাবাচ্ছে গোয়েন্দাদের।
মনু জানিয়েছে, একদিন ইয়াসিন ভাই, হাদ্দি (আসাদুল্লা আখতার), ওয়াকাস (জিয়া-উর-রহমান) আর আমি আলোচনা করছিলাম কীভাবে বডিউডে আক্রমণ করা যায়। ইয়াসিন সিনে তারকাদের ওপর হামলার চিন্তা করেছিল। তবে ইন্ডিয়ান মুজাহিদিনের সাংগঠনিক শক্তি তেমন জোরদার না-হওয়ার কারণে এখনই এই ধরনের হামলা সম্ভব নয় বলে মনে করেছিল ইয়াসিন।
প্রসঙ্গত, গত কয়েক মাসে হাদ্দি, ওয়াকাস ও তেহসিনকে গ্রেফতার করা গেলেও গোয়েন্দাদের সন্দেহ, রিয়াজ ভটকলের সঙ্গে এ ব্যাপারে নিশ্চয় আলোচনা হয়েছে ইয়াসিনের। এই কারণেই বলিউডের উপরে লাল সংকেত জারি রাখছে গোয়েন্দা দফতর। ওয়েবসাইট।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া