adv
২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ | ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ

নারীসহ আটক চুয়াডাঙ্গার সিভিল সার্জন খুলনা কারাগারে

ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কমডেস্ক রিপোর্ট : অনৈতিক কর্মকাণ্ডের অভিযোগে কথিত অ্যাডভোকেট সাবিনা ইয়াসমিন নামে এক নারীসহ গোয়েন্দা পুলিশের হাতে ধরাপড়া চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান ও সাবিনা ইয়াসমিনকে খুলনা কারাগারে পাঠানো হয়েছে।
শুক্রবার বিকেলে পৃথক দুটি মামলায় তাদের আদালতে হাজির করা হলে আদালত তাদের জেলহাজতে পাঠিয়ে দেন।  
এ বিষয়ে নগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. জিয়াউদ্দিন আহমেদ শুক্রবার রাতে জানান, আটক দুজনের বিরুদ্ধে দুটি মামলা দায়ের হয়েছে। মামলা দুটি হচ্ছে, অনৈতিক কাজে লিপ্ত থাকা ও বিপুল পরিমাণে বিক্রয়নিষিদ্ধ সরকারি ওষুধ রাখা। 
তিনি জানান, এ মামলায় আদালত তাদের জেলহাজতে পাঠিয়ে দিয়েছেন। 
এর আগে বৃহস্পতিবার রাতে খুলনা মহানগরীর কেডিএ এভিনিউয়ের বাংলাদেশ ব্যাংক কোয়ার্টারের বিপরীত দিকের সাবিনা ইয়াসমিনের ভাড়া বাসা থেকে তাদের আটক করে পুলিশ। 
অভিযানের সময় সাবিনার বাসা থেকে কিছু সরকারি ওষুধও জব্দ করে পুলিশ। পুলিশ জানায়, চুয়াডাঙ্গার সিভিল সার্জন ডা. খন্দকার মিজানুর রহমান সাবিনা ইয়াসমিনের বাসায় প্রায়ই আসা-যাওয়া করতেন। এ খবর পাওয়ার পর গোয়েন্দা নজরদারি রাখা হয়। 
বিশেষ করে প্রতি বৃহস্পতিবার ট্রেনে করে খুলনা এসে ওই বাসায় কয়েক ঘণ্টা সময় কাটানোর পর তার নিজস্ব বাসায় যান বলেও জানান এলাকাবাসী। 
Pictureবিষয়টি নিয়ে পাশের বাসিন্দাদের মধ্যে সন্দেহ হলেও সরকারি কর্মকর্তা বলে কেউ কোনো কথা বলতে সাহস পাননি। এছাড়া ওই বাসার ভাড়াটিয়া সাবিনা ইয়াসমিনও নিজেকে আইনজীবী হিসেবে পরিচয় দেওয়ায় সবাই ভয়ে থাকতেন। 
সর্বশেষ বৃহস্পতিবার রাতে ওই বাসায় ডা. খন্দকার মিজানুর রহমানের অবস্থানকালে পুলিশ অভিযান চালায়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সিভিল সার্জন মিজান বাসার বাথরুমে লুকিয়ে থাকেন। 
পরে বাথরুমের দরজা ভেঙে তাকে লুঙ্গি পরা অবস্থায় আটক করা হয়। পুলিশি জেরায় তারা দু’জন নানা-নাতনি হন বলে জানালেও উভয়ের পারিবারিক অন্য কোনো পরিচয় দিতে পারেননি। 
অভিযানের নেতৃত্বে ছিলেন নগর গোয়েন্দা পুলিশের সহকারী পুলিশ কমিশনার মো. জিয়াউদ্দিন আহমেদ ও পরিদর্শক তৈমুর ইসলাম। 
এদিকে এ ঘটনায় খুলনা ও চুয়াডাঙ্গায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া