adv
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

ছোটবেলায় দরজা বন্ধ করে নাচ শিখতাম

বিনোদন প্রতিবেদক : বিজ্ঞাপনচিত্রে কাজ করার মাধ্যমে আবারো আলোচনায় এসেছেন চিত্রনায়িকা কেয়া। সেই সুবাদে চলচ্চিত্রে কেয়ার কাটতিও বেড়ে গিয়েছে। বর্তমানে শাহীন-সুমন পরিচালিত ‘মন শুধু তোমারই’ চলচ্চিত্রের শুটিংয়ে সিলেটের শ্রীমঙ্গলে অবস্থান করছেন।  এই চলচ্চিত্রে কেয়ার বিপরীতে রয়েছেন ‘পোড়ামন’ খ্যাত নায়ক সায়মন।
 গত সপ্তাহ থেকে সিলেটের শ্রীমঙ্গলে চলচ্চিত্রটির শুটিং শুরু হয়েছে। এখন পর্যন্ত তিনটি গানের দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে বলে জানান কেয়া। ‘মন শুধু তোমারই’ চলচ্চিত্রটি সর্ম্পকে কেয়া বাংলামেইলকে বলেন, ‘অনেক ভাল একটি কাজ হবে এটি। বর্তমানে গানের দৃশ্যধারণের কাজ চলছে। এই চলচ্চিত্রের মাধ্যমে দর্শকরা ভিন্ন এক কেয়াকে দেখতে পাবেন।
মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ চলচ্চিত্রে আমিন খানের সঙ্গে প্রথম যখন অভিনয় করেন তখন কেয়ার বয়স ছিলো মাত্র ১৪ বছর। এরপর টানা ডজন খানেক চলচ্চিত্রে অভিনয় করেন তিনি।
সম্প্রতি কয়েকটি বিজ্ঞাপনচিত্রের মডেল হিসেবে আলোড়ন সৃষ্টি করেছেন কেয়া। কিন্তু সাফল্য যখন তার পিছু নেয় ঠিক তখনই রহস্যজনকভাবে আড়াল হয়ে যান তিনি। এখন অবশ্য নতুন করে কাজ করার সর্বোচ্চ চেষ্টা করছেন কেয়া। চিত্রনায়ক মান্না, রুবেল, আমিন খান, শাকিব খান, ফেরদৌসের পর এবার সায়মনের সঙ্গে অভিনয় করছেন তিনি। ক্যারিয়ারের শুরু থেকেই অভিনয়ের সঙ্গে কেয়ার লুকোচুরির চলছিল। কিন্তু বিস্ময়কর হলেও সত্য, কেয়া যতবারই সমস্ত গুঞ্জনকে পেছনে ফেলে চলচ্চিত্রে ফিরেছেন, ততবারই তাকে নিয়ে আগ্রহী হয়েছেন নির্মাতারা।
গত বছর ঈদে দীর্ঘ দিন পর মুক্তি পেয়েছে কেয়া অভিনীত রাকিবুল আলম রাকিবের ‘প্রেমিক নাম্বার ওয়ান’ চলচ্চিত্রটি। এখানে কেয়ার বিপরীতে ছিলেন আমান রেজা। এরপর কেয়া আলোচিত হয়েছেন ইমপ্রেস টেলিফিল্মের ‘আয়না-কাহিনী’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য। কথাসাহিত্যিক ইমদাদুল হক মিলনের ‘আয়না কাহিনী’ উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মাণ করেন নায়করাজ রাজ্জাক। চলচ্চিত্রটির নাম ভূমিকায় অভিনয় করেছিলেন কেয়া, আর তার বিপরীতে ছিলেন চিত্রনায়ক সম্রাট।

‘আয়না কাহিনী’ চলচ্চিত্রটিতে অভিনয় করা সম্পর্কে কেয়া বলেন, ‘একজন শিল্পী হিসেবে নিজের কাছে নিজের দায়বদ্ধতা অনুভব করি। তাই একটি ভালো চরিত্রে অভিনয় করার আগ্রহ আমার আগে থেকেই।
কেয়ার বর্তমান ব্যস্ততা জানতে চাইলে তিনি বলেন, ‘বর্তমান পল্লী মালেক পরিচালিত ‘ওয়ান থ্রি ফোর’, মোস্তাফিজুর রহমান বাবু পরিচালিত ‘তোমার প্রেমে পড়েছি’, বাবুল রেজা পরিচালিত ‘কাটা দাগ’ এবং লেলিন হায়দার পরিচালিত ‘মিশন সিআইডি’র শুটিং নিয়ে ব্যস্ত আছি। এ ছাড়া আরও কিছু চলচ্চিত্রে অভিনয় করার ব্যাপারে কথা চলছে।’
ছোটবেলার কোনো মজার ঘটনা জানতে চাইলে কেয়া বলেন, ‘ছোটবেলা থেকেই নাচের প্রতি আমার প্রবল আগ্রহ। এ কারণে পরিবারের সবার অজান্তেই নিজের ঘরের দরজা বন্ধ করে শ্রীদেবী, মাধুরী, ঐশ্বরিয়াদের টিভিতে দেখে দেখে তাদের সঙ্গে নাচের তাল মিলাতাম। আমার নাচের শিক শ্রীদেবী, মাধুরী, ঐশ্বরিয়া। সরাসরি নয়, টিভিতে তাদের নাচের সঙ্গে আমি নিজেও নৃত্য করতাম। আমি আজ যেটুকু নাচতে পারি তা তাদের কল্যাণেই।’

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া