adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

প্রতিপক্ষের ঘুষ নিন- ভোট দিন ঝাড় মার্কায় : কেজরিওয়াল

আন্তর্জাতিক ডেস্ক : ‘রাজনৈতিক দলগুলো ঘুষ দিলে নেবেন, কিন্তু ভোট দেবেন ‘ঝাড়ুতে’ (আম আদমির প্রতীক)। আম আদমির নেতা অরবিন্দ কেজরিওয়াল আমেথি’তে নির্বাচনী প্রচারণা চালানোর সময় এভাবেই নিজ দলের জন্য ভোট প্রার্থনা করেন।
এদিকে কেজরিওয়ালের এই মন্তব্য নির্বাচন কমিশনের কাছে আপত্তিকর মনে হতে পারে বরে বিশ্লেষকদের ধারণা। গান্ধী পরিবারের আসন খ্যাত রানীগঞ্জের শুক্লাবাজারে নির্বাচনী প্রচারণা চালানোর দ্বিতীয় দিনে জনসভায় এ কথা বলেন এএপির এই নেতা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া
দিল্লির সাবেক এই মুখ্যমন্ত্রী জনসভায় বলেন, এখানে নির্বাচন হচ্ছে। তারা (রাজনৈতিক দলের প্রার্থীরা) আপনাদের নগদ অর্থ দিতে চাইবে। আপনারা এটা নিন। এটা আপনাদের কঠোর পরিশ্রমে অর্জিত অর্থ যেটা তারা টু-জি ও কমনওয়েলথ গেমস কেলেংকারির মাধ্যমে লুণ্ঠন করেছে। তাদের দেয়া শাড়ি-কম্বল সবই নিন। কিন্তু তাদের ভোট দেবেন না। ভোট দেবেন ঝাড়ুতে।
এর আগে কেজরিওয়াল অভিযোগ করেন, বিজেপি নেতা নরেন্দ্র মোদীর সঙ্গে গান্ধী পরিবারের গোপন চুক্তি হয়েছে। চুক্তিতে সোনিয়া গান্ধীর জামাতা রবার্ট ভাদ্রের দুর্নীতির তদন্ত করা হবে না বলে গান্ধী পরিবারকে প্রতিশ্র“তি দেয়া হয়।  
এএপির আমেথির প্রার্থী কুমার বিশ্বাসের জন্য নির্বাচনী প্রচারণা চালানোর উদ্দেশ্যেই কেজরিওয়ালের এখানে আসা। এসময় কুমার বিশ্বাসের জন্য আমেথির ভোটারদের ভোট চেয়ে কেজরিওয়াল বলেন, “নির্বাচনের পর রাহুল আর এখানে আসবেন না। আর বিজেপির প্রার্থী স্মৃতি ইরানিও ফিরে যাবেন তার টিভি অনুষ্ঠানে।  

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া