adv
২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

দুই উপজেলা আমিরসহ জামায়াত শিবিরের ৩৮ জন গ্রেফতার

ডেস্ক রিপোর্ট : দেশের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে দলের উপজেলা আমিরসহ জামায়াত-শিবিরের ৩৮ জন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার বিকেল পর্যন্ত সময়ের মধ্যে তাদের গ্রেফতার করা হয়।
আমাদের যশোর প্রতিনিধির পাঠানো খবরে জানা যায়, যশোর সদর ও মণিরামপুর উপজেলার বিভিন্ন গ্রামে অভিযান চালিয়ে পুলিশ  জামায়াত-শিবিরের ১৯ জন নেতাকর্মীকে আটক করে। মঙ্গলবার ভোরে তাদের আটক করা হয়। এর মধ্যে সদর উপজেলায় দুজন ও মণিরামপুর থেকে ১৭ জনকে আটক করা হয়।
 আটক নেতাকর্মীরা হলেন, মণিরামপুর উপজেলার কাশিপুর গ্রামের তুহিন, গোয়ালপাড়া গ্রামের মনিরুল, আব্বাস গাজী, আবদুল কাদের, জয়পুর গ্রামের মতিয়ার রহমান, হাফিজুর, গোলাম রসুল, হাফিজুর রহমান, মঞ্জুরুল আলম ও ইউনুস আলী, চালকিডাঙ্গা গ্রামের আজিজুর রহমান ও সিরাজুল ইসলাম, মোহাম্মদপুর গ্রামের আলমগীর হোসেন ও রুস্তম আলী, আন্দুলিয়া গ্রামের আব্দুবদুল মজিদ, হাজরাইল গ্রামের আজিজুর রহমান ও জালাল উদ্দিন।
 এ ছাড়া পুলিশের গুলিতে যশোরে মুছাইদ হুসাইন (২৮) নামে এক জামায়াত নেতা আহত হয়েছেন। যশোর সদর উপজেলার বাউলিয়া গ্রামে এ ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে অস্ত্র ও গুলিসহ দুই শিবিরকর্মীকে আটক করা হয়।
নাটোর: নিজামী-সাঈদীসহ আটক জামায়াত নেতাদের মুক্তির দাবিতে সোমবার বের করা মিছিলকারীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় করা মামলায় নাটোর জেলা ছাত্রশিবিরের সেক্রেটারি আবু তালেব, হরিশপুর ইউনিয়নের তিন নম্বর ওর্য়াড জামায়াতের সভাপতি শাহ আলম, গুনারিগ্রাম মসজিদের ইমামের তিন ছেলে জামায়াত কর্মী মোহায়মেনুল, মুক্তাদির ও মুহিদ, জামায়াত-শিবিরের কর্মী উমর আলী বিশ্বাস, রফিকুল ইসলাম, বুলেট, সারোয়ার ও আলীকে আটক করে। এদের মধ্যে সাতজনকে সোমবার রাতে করা হয়।
বগুড়া: বগুড়ায় জামায়াত-শিবিরের সাতজন নেতাকর্মীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার পরিচালিত অভিযানে শেরপুর উপজেলা জামায়াতের নায়েবে আমির আলতাফ হোসেন, উপজেলা জামায়াতের রাজনৈতিক সেক্রেটারি রেজাউল করিম বাবলু, শাহবন্দেগী ইউনিয়ন জামায়াতের সেক্রেটারি ডা. এনামুল হক এবং শিবিরকর্মী শহিদুল ইসলাম, শ্রমিক কল্যাণ ফেডারেশনের দুপচাঁচিয়া উপজেলা সেক্রেটারি নাছির উদ্দিন এবং ইসলামী ছাত্রশিবির নন্দীগ্রাম পৌর শাখার সেক্রেটারি রাকিব হাসান ও শিবির নেতা আতিকুর রহমানকে গ্রেফতার করে। 
পটুয়াখালী : পটুয়াখালীর বাউফল উপজেলা জামায়াতের আমির মাওলানা এছাহাক মিয়াকে (৫২) গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে নিজ কর্মস্থল বাউফল সালেহিয়া ফাজিল মাদরাসা থেকে  তাকে গ্রেফতার করা হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া