adv
২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১০ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মিরপুরে জোড়া খুন

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর মিরপুরে গভীর রাতে দুই যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার রাত দেড়টার দিকে দণি পীরেরবাগ এলাকার বটতলার গলিতে লাশ দুটি পাওয়া যায়।
নিহতদের বয়স আনুমানিক ৩৫/৪০ হবে বলে ধারণা করছে পুলিশ। মিরপুর থানার এসআই আনোয়ার হোসেন বলেন, দুজনকে কুপিয়ে হত্যা করা হয়েছে। তাদের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে। মৃতদেহের কাছে দুটি মটরসাইকেল পড়ে ছিল। নিহতদের দুটি মোবাইল ফোনও পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে মোটর সাইকেল দুটিও নিহতদের।
গোয়েন্দা পুলিশের জ্যেষ্ঠ সহকারী কমিশনার মো তৌহিদুল ইসলাম বলেন, উদ্ধার হওয়া মোবাইল ফোন থেকে দুই জনকে ফোন করা হয়েছে। এদের মধ্যে এক নারী ফোনে জানিয়েছেন- নিহত একজনের নাম জাহাঙ্গীর এবং ওই নারী তার স্ত্রী। বাড়ি সাভারে। মিরপুরে ইটের ব্যবসা করতেন জাহাঙ্গীর। অন্য ফোনটি এক ব্যক্তি ধরে জানান, নিহতের নাম কাইয়ুম। আগে বিদেশে থাকতেন। এর বেশি কিছু ওই ব্যক্তি জানাতে পারেননি।
তবে স্বজনরা শনাক্ত না করা পর্যন্ত নিহতদের পরিচয় নিশ্চিত হওয়া যচ্ছে না বলে জানান তিনি। মিরপুর থানার ওসি মো সালাউদ্দিন জানান, পরিচয় নিশ্চিত হলে হত্যাকাণ্ডের মোটিভও জানা সম্ভব হবে।
এলাকাবাসীর বরাত দিয়ে তিনি বলেন, ঘটনাস্থলের পাশে একটি চায়ের দোকান রয়েছে। ওখানে প্রায় বিশ/পঁচিশজন যুবক আড্ডা দিতো।
বটতলার পাশে একটি নির্মাণাধীন ভবনের কাজ চলছে। সেই ভবনের শ্রমিকদের সঙ্গে কথা বলে জানা যায়, রাত ১২টার দিকে ২০/২৫ জন যুবকের মধ্যে হুড়াহুড়ি ও মারামারি শুনতে পান তারা। ভয়ে কেউ নিজ নিজ অবস্থান থেকে বের হননি। পরে মারামারি শেষ হলে ওই গলিতে দুটি মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয় ওই শ্রমিকরা।
সোমবার ভোরে লাশ দুটি উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া