adv
২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ | ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

মন্ত্রীর ভাইয়ের কোচিং সেন্টারে ছাত্রীর ঝুলন্ত লাশ

নিজস্ব প্রতিবেদক : দু’দিন ধরে নিখোঁজ এক তরুণীর ঝুলন্ত লাশ পাওয়া গেছে রাজধানীর সিদ্ধেশ্বরীর একটি কোচিং সেন্টারে।
নিহত আইরিন (২০) মালিবাগের সাফেনা উইমেন্স ডেন্টাল কলেজের প্রথম বর্ষের শিক্ষার্থী ছিলেন। তিনি ফার্মগেটের ইসলামিয়া চক্ষু হাসপাতালের চিকিতসক সাইফুল ইসলামের মেয়ে।
রমনা থানার ওসি মশিউর রহমান জানান, সোমবার বিকেল সাড়ে ৫টার দিকে সিদ্বেশ্বরীর খন্দকার গলির ২৬ নম্বর বাড়িতে থাকা ইসিসিপি কোচিং সেন্টার থেকে তার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়।
তিনি বলেন, ওই ভবনটির মালিক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খানের ছোট ভাই লুৎফর রহমান। কোচিং সেন্টারে ভিকারুননিসা নুন স্কুলের শিক্ষার্থীদের পড়ানো হতো।ওসি মশিউর জানান, শনিবার ডা. সাইফুল ইসলাম মেয়ে নিখোঁজের বিষয়টি জানিয়ে থানায় সাধারণ ডায়রি করে। পড়াশোনা বা জীবনের সঙ্গে সম্পৃক্ত নয় এমন একটি জায়গায় আইরিন কীভাবে এলো- তা খতিয়ে দেখা হচ্ছে। ওই কোচিং সেন্টারের দারোয়ান মুজিবুল হককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে বলে বলে রমনা থানার এসআই মোমিনুল হক জানিয়েছেন।
তিনি বলেন, বাড়ির মালিক লুৎফুর রহমানের মেয়ে ইরা রহমান কোচিং সেন্টারটি চালাতেন। এবিষয়ে জানতে নিহতের বাবা সাইফুল ইসলামের সঙ্গে কথা বলতে তার মোবাইল নম্বরে কল করা হলে সাংবাদিক পরিচয় পেয়ে তা কেটে দেন তিনি। পরে কয়েকবার চেষ্টা করা হলেও ফোন ধরেননি তিনি।
আইরিনের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

 

জয় পরাজয় আরো খবর

adv
সর্বশেষ সংবাদ
সাক্ষাতকার
adv
সব জেলার খবর
মুক্তমত
আর্কাইভ


বিজ্ঞাপন দিন

adv

মিডিয়া